Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
NIPER Kolkata Recruitment 2024

নাইপার কলকাতায় কর্মখালি, স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের জন্য কাজের সুযোগ

প্রজেক্ট টেকনিক্যাল অফিসার হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে বাছাই করে নেওয়া হবে।

NIPER Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (নাইপার), কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১৩:৪৩
Share: Save:

কেন্দ্রীয় সরকারের অধীনে চাকরির সুযোগ। মিনিস্ট্রি অফ কেমিক্যালস অ্যান্ড ফার্টিলাইজ়ারস্-এর অধীনস্থ সংস্থায় কর্মী প্রয়োজন। এই মর্মে ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের (নাইপার) কলকাতার তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, প্রজেক্ট টেকনিক্যাল অফিসার হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। শূন্যপদ একটি।

অর্গ্যানিক কেমিস্ট্রি, ন্যাচরাল প্রোডাক্টস কেমিস্ট্রি কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিরা প্রজেক্ট টেকনিক্যাল অফিসার হিসাবে কাজ করার জন্য আবেদন করতে পারবেন। তবে, বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিরাও সংশ্লিষ্ট বিভাগে কাজের জন্য আবেদনপত্র জমা দিতে পারেন।

নিযুক্ত ব্যক্তিকে প্রজেক্ট সম্পর্কিত কাজ, বৈঠকের আয়োজন করা, সায়েন্টিফিক এবং ফিনান্সিয়াল রিপোর্ট তৈরি করার মতো দায়িত্ব পালন করতে হবে। চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে অনূর্ধ্ব ৩০ বছর বয়সি ব্যক্তিকে নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে ৩২,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। মোট এক বছরের জন্য সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হলেও চাহিদার ভিত্তিতে ওই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

আগ্রহীদের ইমেল মারফত জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে হবে। তাঁদের ২৫ মে-র মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে নাইপার কলকাতার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Job Alert WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE