Advertisement
১২ অক্টোবর ২০২৪
godrej lal hit

এবছর দীপাবলিকে করে তুলুন সুপার হিট, গোদ্রেজ লাল হিটের সাহায্যে

দীপাবলির উৎসবে মেতে ওঠার জন্য আমরা সকলেই তৎপর হয়ে থাকি। আর দীপাবলির খুশির সেই মুহুর্তকেই তুলে ধরা হয়েছে এই ফিল্মে

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২০ ১৭:১৪
Share: Save:

আর মাত্র কিছু দিন, তারপরই চারিদিক আলোকিত হয়ে উঠবে দীপাবলির আলোতে। আর এই দীপাবলির আনন্দে মেতে ওঠার জন্য নিজের বাড়িকে সবার আগে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা খুব প্রয়োজন। আর তার জন্যই গোদ্রেজ এর লাল হিট আপনার বাড়ির প্রতিটি কোনাকে করে তুলবে জীবানু মুক্ত। এবছর নতুন একটি ডিজিটাল ফিল্ম প্রকাশিত হয়েছে লাল হিট, যা প্রতিটি আরশোলাকে মেরে ফেলবে এক নিমেষে।

নতুন এই ডিজিটাল ফিল্মটি দীপাবলি সাফাই এর ছবি তুলেছে, যেখানে পরিবারের সকলে মিলে মেতে উঠেছে নিজের বাড়িকে পরিস্কার করার কাজে। দীপাবলির সাজে বাড়িকে সাজিয়ে তোলার প্রস্তুতিতে বাড়ির মেয়েরাই যে প্রধান ভুমিকা পালন করে, সেই দৃশ্য আমরা সকলেই দেখে অভ্যস্ত। কিন্তু এই ডিজিটাল ফিল্মটি তুলে ধরেছে এক অন্য দৃশ্য। মেয়েটির স্বামি, যে সারাদিনই ব্যস্ত থাকে অফিসের নানান কাজে, সে ও মেতে উঠেছে দীপাবলির প্রস্তুতিতে। যে চেয়ারে বসে সে সারাদিন অফিসের বিভিন্ন ফোনে ব্যস্ত থাকে, আজ এই চেয়ারে উঠেই সে বাড়িকে আলোকিত করে তুলছে। এছাড়াও তার শ্বশুড়, নিজেকে দীপাবলির সাজে সাজিয়ে তুলতে ব্যস্ত। রোজকার বাড়ির পোশাককে বদলে নতুন পোশাকে নিজেকে সাজিয়ে তোলা, তার কাছে একটি বিশাল বড় ব্যাপার। আর তার স্বামীর ভাই রান্নাঘরের প্রতিটি কোনায় লাল হিট স্প্রে করছে কারণ বাড়ি পরিষ্কারের কাজে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ এটিই।


সবশেষে, তার নজর পড়ল তার শ্বাশুড়ির দিকে। দীপাবলি উপলক্ষে খাবার না বানিয়ে, তার বদলে এই দীপাবলিতে নিজের ত্বককে ফেস মাস্কের সাহায্যে সুন্দর করে তোলায় ব্যাস্ত হয়ে পড়েছেন তিনি। অন্যান্য সময় স্যানিটাইজেশন এবং সুরক্ষিত থাকার বিষয়ে তিনি সকলের থেকেও বেশি খেয়াল রাখেন। তবে আজ তিনি একটু অন্য মেজাজেই রয়েছেন। বাড়ির প্রত্যেক সদস্যকে খুশি দেখে, মেয়েটি বুঝতে পারে, এবারের দীপাবলি তাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ।


গোদ্রেজ কনজিউমার প্রোডাক্টস লিমিটেড -এর সি ই ও, সুনীল কাটারিয়া জানিয়েছেন, এবছরটা বাড়ির মধ্যেই ,সমস্ত উৎসব কাটানোর সময়। আমরা নিজেদের মত করে পরিবারের সকলের সঙ্গে এই উৎসবের দিনগুলিকে সুন্দর করে তুলতে পারি। দীপাবলির আগে বাড়িকে পরিষ্কার-পরিচ্ছন্ন করা একটি বিশেষ গুরুত্বপূর্ণ কাজ। গোদ্রেজ লাল হিট বাড়ির সমস্ত আরশোলাকে নিমেশে মেরে ফেলতে সক্ষম। বিভিন্ন খাবারে, বাসনপত্রে, এবং রান্নাঘরে রোগ, জীবানু বহন করে এই আরশোলার মত বিষাক্ত পোকা। আর তার জন্য ফুড পয়জেনিং এর মত রোগও দেখা দেয়। তবে লাল হিট -এর সাহায্যে বাড়িতে আরশোলাকে মেরে ফেলা সম্ভব। এবছর লাল হিটের সাহায্যে বাড়িকে করে তুলুন জীবানু মুক্ত এবং কাটান সুপার হিট দীপাবলি।
ডিজিটাল ফিল্ম সম্পর্কে অমর সিং, রিজিওনাল ক্রিয়েটিভ অফিসার লুই লিনটাস বলেছেন, দীপাবলির উৎসবে মেতে ওঠার জন্য আমরা সকলেই তৎপর হয়ে থাকি। আর দীপাবলির খুশির সেই মুহুর্তকেই তুলে ধরা হয়েছে এই ফিল্মে। এবং আমাদের ব্র্যান্ডের প্রত্যেকের তরফ থেকে সকলের জন্য সুপার হিট দীপাবলির শুভেচ্ছা, কারণ আমরা সর্বত্র সকলের সুরক্ষা এবং বাড়িকেও সুরক্ষিত রাখার চেষ্টা করি।


লাল হিট সর্বদাই আপনার বাড়িকে জীবানু মুক্ত ও আরশোলা থেকে সুরক্ষিত রাখে। নিজের বাড়িকে সুরক্ষিত এবং আরশোলাদের থেকে মুক্ত রাখার জন্য লাল হিটকে করে নিন আপনার বাড়ির পারমানেন্ট সদস্য। এটি আপনার উৎসবের দিনগুলিকে করে তুলবে আরও বেশি উজ্জ্বল।

অন্য বিষয়গুলি:

Godrej lal hit Super Hit Diwali Diwali preparation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE