Wedding

এরই নাম ভালবাসা! ২৩ বছরের তরুণীকে বিয়ে করলেন ৬৫ বছরের বৃদ্ধ

২৩ বছরের তরুণীর সঙ্গে বিয়ে করলেন ৬৫ বছরের বৃদ্ধ। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে হল বিয়ের অনুষ্ঠান।

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০২
representative photo of wedding

পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হল ওই যুগলের। প্রতীকী ছবি।

কথায় বলে প্রেমে পড়ার কোনও বয়স হয় না। বৃদ্ধ জীবনেও যে প্রেমের জোয়ারে গা ভাসানো যায়, তা করে দেখালেন উত্তরপ্রদেশের নাখাড় যাদব। ৬৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসলেন ওই বৃদ্ধ। যাঁর সঙ্গে আবার তিনি গাঁটছড়া বাঁধলেন, তাঁর সঙ্গে বয়সের ফারাক ৪২ বছরের। বৃদ্ধকে বিয়ে করেছেন ২৩ বছরের নন্দিনী।

রবিবার উত্তরপ্রদেশের ফৈজাবাদ জেলার মাওয়াই ব্লক এলাকায় মা কামাখ্যা ধাম মন্দিরে সাত পাকে ঘুরলেন তাঁরা। পরিবারের সকলের উপস্থিতিকে ধুমধাম করে বিয়ে হল ওই যুগলের।

Advertisement

নাখাড়ের এটা দ্বিতীয় বিয়ে। তাঁর প্রথম পক্ষের স্ত্রীর ৬ কন্যা সন্তান রয়েছে। কন্যাদের বিয়েও হয়ে গিয়েছে। স্ত্রীর মৃত্যুর পর একাকিত্বে ভুগছিলেন ওই বৃদ্ধ। নিঃসঙ্গ জীবন কাটাতে গিয়ে ভেঙে পড়েছিলেন তিনি। বৃদ্ধের এই অবস্থা দেখে তাই তাঁর আবার বিয়ের সিদ্ধান্ত নেন কন্যারা। তবে নন্দিনীর সঙ্গে নাখাড়ের আলাপ কী করে হল, সেই প্রেমের কাহিনি জানা যায়নি।

সংবাদমাধ্যমে ওই বৃদ্ধ বলেছেন, ‘‘আমার কন্যারা স্বামী, সন্তানকে নিয়ে শ্বশুরবাড়িতে ভাল ভাবে সংসার সামলাচ্ছে। ওরা সকলেই বিয়েতে উপস্থিত ছিলেন।’’ নন্দিনীর সঙ্গে বিয়ের আগে তাঁর পরিবারের অনুমতি নিয়েছিলেন বৃদ্ধ। শেষে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে হইহই করে বিয়ে করলেন তাঁরা।

নাখাড়কে বিয়ে করে খুশি নন্দিনী। তাঁদের মধ্যে বয়সের ফারাক যে কোনও বিষয় নয়, তা স্পষ্ট ভাষায় জানিয়েছেন নববধূ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement