Crime

পুলিশ আধিকারিকের স্ত্রীর ‘শ্লীলতাহানি’, ঘরে ঢুকে বিবস্ত্র করার হুমকি যুবকের!

পুলিশ আধিকারিকের ঘরে ঢুকে তাঁর স্ত্রীর শ্লীলতাহানি করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:১৪
representative photo of molestation

অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

পুলিশ আধিকারিকের বাড়িতে গিয়ে তাঁর স্ত্রীর শ্লীলতাহানি করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। মহিলাকে বিবস্ত্র করার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনাটি মুম্বইয়ের সর্বোদয়া নগর এলাকার। অভিযুক্ত যুবক রিলায়্যান্স কমিউনিকেশনের কর্মী। সোমবার তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁকে গ্রেফতার করা হয়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি প্রিস্কুলের শিক্ষিকা ওই মহিলা। যেখানে স্কুলটি রয়েছে, সেই বহুতলের দ্বিতীয় তলায় থাকেন অভিযুক্ত ৩২ বছরের যুবক সুরজ লাক্কাম। স্কুলটি পুলিশ আধিকারিকের এক আত্মীয়ের। স্কুলে যাওয়ার পথে অভিযুক্ত যুবকের সঙ্গে মহিলার প্রায়ই দেখা হত। সেই সূত্রে তাঁরা একে অপরের পরিচিত।

Advertisement

রবিবার বাড়ি ফিরছিলেন ওই মহিলা। অভিযোগ, তাঁর পিছু নেন ওই যুবক। এমনকী, মহিলার সঙ্গে কথা বলার জন্য তাঁকে ডাকাডাকিও করেন অভিযুক্ত। যুবকের ডাকে সাড়া না দিয়ে পা চালিয়ে দ্রুত বাড়ি যান মহিলা। অভিযুক্ত যুবকও পিছু নিতে নিতে মহিলার বাড়ি চলে যান।

মহিলার দাবি, তিনি যখন পোশাক বদলাচ্ছিলেন, সেই সময় দেখতে পান বাড়ির দরজার চাবি লাগানোর জায়গায় ছিদ্র দিয়ে কেউ এক জন তাঁকে দেখছেন। এই সময়ই অভিযুক্ত যুবক চিৎকার করেন। আওয়াজ শুনে মহিলার বাড়ির পরিচারিকা বাড়ির দরজা খোলেন। সেই সময় জোর করে দরজা ঠেলে মহিলার বাড়িতে ঢোকার চেষ্টা করেন অভিযুক্ত যুবক। এই সময় মহিলার পোশাক ছেঁড়েন বলে অভিযোগ। কোনও রকমে যুবককে বাড়ি থেকে বার করেন মহিলা এবং তাঁর পরিচারিকা। মহিলাকে বিবস্ত্র করা হুমকি দেন বলেও অভিযোগ করা হয়েছে। এর পরই পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement