Advertisement
ENO Chewy Bites

এ বার পুজোয় জমজমাট পেটপুজো, অম্বল থেকে নিস্তার পেতে তারকারাও সঙ্গে রাখছেন ‘ইনো চুউই বাইটস’

এ বার পুজোয় কলকাতা জুড়ে বিভিন্ন স্টলে ‘ইনো’ নিয়ে এসেছে ‘ইনো চুউই বাইটস’। লেমন, অরেঞ্জ-সহ বিভিন্ন স্বাদের ‘ইনো চুউই বাইটস’। দক্ষিণ কলকাতার হিন্দুস্তান পার্ক সর্বজনীন দুর্গাপুজোর মন্ডপের কাছে রয়েছে ‘ইনো চুউই বাইটস’-এর স্টল।

হিন্দুস্থান পার্কে ‘ইনো চুউই বাইটস’—এর স্টলে হাজির অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

হিন্দুস্থান পার্কে ‘ইনো চুউই বাইটস’—এর স্টলে হাজির অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১৪:৫৩
Share: Save:

দুর্গাপুজো আর পেটপুজো— শব্দ দু’টি যেন একে অপরের পরিপূরক। পুজোর ক’দিন জমিয়ে ঠাকুর দেখার সঙ্গে চলে স্বাদের বাহার। রোল, চাউমিন হোক কি বিরিয়ানি বা চিকেন কষা— বাদ পড়ে না কিছুই। এই সময় ডায়েট? নৈব নৈব চ! বাঙালির অপেক্ষার পুজো, সঙ্গে পেটপুজো না হলে হয়। তবে জমিয়ে অনিয়ম মেনে খাওয়া-দাওয়া তো হল, কিন্তু তার পর? গ্যাস অম্বলও যে পিছু ছাড়ে না। ফলত মাটিই না হয় পেটপুজো। না তা হবে না এ বার আর।

ধরুন, প্রথম ঠাকুর দেখতে গিয়ে খাওয়া হল রোল, পরের প্যান্ডেল হপিং-এ ইচ্ছে হচ্ছে আইসক্রিম খাবেন। কিন্তু উপায় নেই অম্বলের জ্বালায় নাজেহাল হয়ে পড়েছেন। তবে, তখনই যদি ব্যাগে থাকে ‘ইনো চুউই বাইটস’, নিস্তার পাবেন নিমিষেই। লজেন্সের মতো মুখে পুরলেই দূর হবে গ্যাস-অম্বলের জ্বালা।

এ বার পুজোয় কলকাতা জুড়ে বিভিন্ন স্টলে ‘ইনো’ নিয়ে এসেছে ‘ইনো চুউই বাইটস’। লেমন, অরেঞ্জ-সহ বিভিন্ন স্বাদের ‘ইনো চুউই বাইটস’। দক্ষিণ কলকাতার হিন্দুস্তান পার্ক সর্বজনীন দুর্গাপুজোর মন্ডপের কাছে রয়েছে ‘ইনো চুউই বাইটস’-এর স্টল। পুজোর দ্বিতীয়া থেকেই ভিড় ছিল চোখে পড়ার মতো। স্টলে থাকা স্ক্যানার-এ স্ক্যান করে ফর্ম-ফিলাপ করলেই পাওয়া যাচ্ছে বিনামূল্যে ‘ইনো চুউই বাইটস’। সঙ্গে থাকছে বিভিন্ন মজার খেলাও। সাধারণ দর্শনার্থী তো বটেই তবে স্টলে তারকাদের ভিড়ও নজর কেড়েছিল। স্টল ঘুরে গিয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত, অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার থেকে দর্শনা বণিক।

দুর্গাপুজোর ক’টা দিন কাজ-প্যান্ডেল হপিং আর অনিয়ম খাওয়া-দাওয়ার সঙ্গেই কাটে পরমব্রতর পুজো। অম্বলের জ্বালা কাটাতে ‘ইনো’র স্টলে গিয়ে ‘ইনো চুউই বাইটস’ সঙ্গে রাখলেন অভিনেতা। আড্ডা দিলেন পুজোর খাওয়া-ঘোরা নিয়েও। সাধারণ দর্শনার্থীদের হাতে তুলে দিলেন ‘ইনো চুউই বাইটস’-এর প্যাকেট। পুজোয় মন খুলে হুল্লোড়ে মাততে, নির্ভয় খাওয়া-দাওয়া করতে পরমব্রত-র কাছে ‘ইনো চুউই বাইটস’ মাস্ট।

এ বারের পুজো একেবারে চিন্তামুক্ত থাকছেন বনি। কারণ তাঁর পকেটে সব সময় থাকছে ‘ইনো চুউই বাইটস’। খেতে সবথেকে বেশি ভালবাসেন বিরিয়ানি। তাই অম্বল এড়াতে পুজোর সময় ইনো চুউই বাইটস তিনটে গুরুত্বপূর্ণ জিনিসের মধ্যে থাকছে বনির কাছে। পুজোতে হঠাৎ করে প্যান্ডেল হপিং করতেই বেশি ভালবাসেন অভিনেতা। পুজোর পাঁচ দিনের মধ্যে অষ্টমী সবচেয়ে স্মৃতিমধুর। অঞ্জলি দেওয়া, বন্ধুদের সঙ্গে আড্ডা-খাবারেই মেতে থাকেন অভিনেতা। এই বছর আরও নিশ্চিন্ত ভাবে জমিয়ে খাবার খাবেন কারণ তিনি সব সময় সঙ্গে রাখছেন ‘ইনো চুউই বাইটস’।

তৃতীয়ার সন্ধ্যায় ‘ইনো চুউই বাইটস’-এর স্টলে হাজির হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। খেললেন মজার খেলা। চটপট স্লভ করলেন ‘ইনো চুউই বাইটস’-এর পাজ়ল। এই পাঁচ দিন অনিয়ম করেই কাটাতে বেশি পছন্দ করেন অভিনেত্রী। খাওয়া-ঘুম কিছুই ঠিক থাকে না তাই ভয় থাকে গ্যাস-অম্বলেরও। তবে, এ বার আর সেই ভয় নেই, কারণ অভিনেত্রীও সঙ্গে রাখছেন সব সময় ‘ইনো চুউই বাইটস’। তিনি বলেন, ‘‘ সত্যি অ্যাসিডিটি-র সমস্যা ভুলে গিয়ে ‘ইনো চুউই বাইটস’ সঙ্গে নিয়ে নিশ্চিন্তে পুজো কাটাতে পারব, এটা ভেবেই ভাল লাগছে’’।

চতুর্থী-র দিন স্টলে এলেন অভিনেত্রী দর্শনা। সাধারণ দর্শনার্থীদের নিয়ে খেললেন মজার খেলা। তুলে দিলেন ‘ইনো চুউই বাইটস’-এর উপহার। অ্যাসিডিটি দূর করতে সব সময়ই দর্শনার ব্যাগে থাকে ইনো। তবে এ বার আরও সহজ। এসে গিয়েছে ‘ইনো চুউই বাইটস’। এর ফলে আর কোনও জলের চিন্তা নেই। পুজোতে জমিয়ে ফুচকা খাবেন এবং যখনই মনে হবে অম্বল হচ্ছে তখনই সঙ্গে রয়েছে ‘ইনো চুউই বাইটস’। লিপস্টিক, ফোন যেমন মাস্ট দর্শনার কাছে ‘ইনো চুউই বাইটস’-ও এখন মাস্ট।

সব মিলিয়ে জমজমাট ভাবে পুজোর খাওয়া-দাওয়ায় কাটবে এই বছর। কারণ শুধু তারকারাই নয় সাধারণ মানুষও অম্বল দূর করতে ব্যাগে রাখছেন নিমিষেই নিস্তারের ঠিকানা ‘ইনো চুউই বাইটস’।

এই প্রতিবেদনটি ‘ইনো চুউই বাইটস’—এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE