Murshidabad

মুর্শিদাবাদে মাদক-সহ গ্রেফতার যুবক, ১০ লক্ষ টাকার হেরোইন বাজেয়াপ্ত করল পুলিশ

গোপন সূত্রে খবর পেয়ে আগে থেকেই এলাকায় ওঁত পেতে ছিল পুলিশ। তখনই ১০ লক্ষ টাকার হেরোইন-সহ ধরা পড়েন ওই যুবক। তাঁর কাছ থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্যও বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

লালগোলা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৮
Share:

মাদক-সহ ধৃত যুবক। —নিজস্ব চিত্র।

১০ লক্ষ টাকার মাদক-সহ গ্রেফতার হলেন যুবক। রবিবার রাতে মুর্শিদাবাদের লালগোলায় ঘটনাটি ঘটেছে। ওই যুবকের কাছ থেকে প্রচুর পরিমাণে হেরোইন উদ্ধার করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

রবিবার রাতে মুর্শিদাবাদের লালগোলা থানার কৃষ্ণপুর রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে ওই যুবককে ধরা হয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে আগে থেকেই এলাকায় ওঁত পেতে ছিল পুলিশ। তখনই ১০ লক্ষ টাকার হেরোইন-সহ ধরা পড়েন ওই যুবক। তাঁর কাছ থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্যও বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতকে সোমবার আদালতে পেশ করা হবে। পুলিশ সূত্রে খবর, ধৃত যুবকের নাম হুমায়ুন শেখ। তাঁর বাড়ি লালগোলার হাসনাবাদ এলাকায়। ঘটনায় তদন্ত শুরু হয়েছে। এই মাদক পাচার চক্রের সঙ্গে আরও কেউ যুক্ত কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

ভগবানগোলার মহকুমা পুলিশ আধিকারিক উত্তম গড়াই জানাচ্ছেন, পুলিশের কাছে গোপন সূত্রে খবর ছিল যে, সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ে বাইকে লালগোলা বাজারের দিকে আসবেন এক যুবক। খবর পাওয়া মাত্রই তল্লাশি শুরু করে পুলিশ। জেলা পুলিশের শীর্ষকর্তাদের নেতৃত্বে শুরু হয় তল্লাশি অভিযান। এর পর কৃষ্ণপুর রেল স্টেশন সংলগ্ন এলাকায় দুই সন্দেহভাজন মোটরবাইক আরোহীকে আটক করে পুলিশ। পুলিশ দেখেই বাইকের আরোহী হুমায়ুন পালান। পাল্টা ধাওয়া করে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। তল্লাশিতে তাঁর কাছ থেকে ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়েছে, যার বাজারমূল্য প্রায় ১০ লক্ষ টাকা। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, ওই মাদক বাবু শেখ নামে স্থানীয় এক ব্যক্তিকে হস্তান্তর করতে যাচ্ছিলেন ওই যুবক। তাঁর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। ধৃতকে সোমবার আদালতে পেশ করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement