Murshidabad

সাত লক্ষ টাকার গয়না ছিনতাই! ১৫ দিন পর কান্দিতে পুলিশের জালে ধরা পড়লেন মহিলা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২২ সেপ্টেম্বর কান্দি থানায় ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেন এলাকারই বাসিন্দা তৌফিকা খাতুন। অভিযোগ, জনবহুল বাসস্ট্যান্ডে তাঁর হাত থেকে সোনার গয়নাভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়েছে এক ছিনতাইকারী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কান্দি শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:৫৫
Share:

ধৃত মহিলাকে নিয়ে সাংবাদিক বৈঠক পুলিশের। —নিজস্ব চিত্র।

সাত লক্ষ টাকার সোনার গয়না ছিনতাই করে পালিয়েছিলেন। এ বার পুলিশের জালে ধরা পড়লেন এক মহিলা। ঘটনাটি মুর্শিদাবাদের কান্দির।

Advertisement

গত ১৩ সেপ্টেম্বর কান্দি বাসস্ট্যান্ডের জনবহুল এলাকায় দিনেদুপুরে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। সোনার গয়না ভর্তি একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালান এক মহিলা। যদিও শেষ রক্ষা হল না। ঘটনার প্রায় ১৫ দিন পর পুলিশের জালে ধরা পড়লেন ওই মহিলা ছিনতাইকারী। সেই সঙ্গে উদ্ধার হয়েছে চুরি যাওয়া গয়নাও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২২ সেপ্টেম্বর কান্দি থানায় ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেন এলাকারই বাসিন্দা তৌফিকা খাতুন। অভিযোগ, জনবহুল বাসস্ট্যান্ডে তাঁর হাত থেকে সোনার গয়নাভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়েছে এক ছিনতাইকারী। গয়নার বাজার মূল্য ছিল প্রায় সাত লক্ষ টাকা।

Advertisement

সেই ঘটনার তদন্তে নেমে খড়গ্রামের পার্বতী পুরগ্রাম থেকে রেখা বেগম নামে এক মহিলাকে গ্রেফতার করেছে কান্দি থানার পুলিশ। ধৃতকে আদালতে হাজির করানোর পর বিচারক তাঁকে পাঁচ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। কান্দির এসডিপিও বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে দ্রুত তদন্ত শুরু হয়। এক মহিলাকে গ্রেফতার করা হয়েছে। ধৃত মহিলার কাছ থেকে উদ্ধার হয়েছে খোয়া যাওয়া সোনার গহনা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement