woman

Garfa death: গরফায় ফ্ল্যাট থেকে উদ্ধার মহিলার দেহ, ফ্ল্যাট-মালিকের দেহ পড়ে রেললাইনের ধারে

পুলিশের অনুমান শ্বাসরোধ করেই ওই মহিলাকে খুন করা হয়েছে। বালিগঞ্জ-ঢাকুরিয়ার মাঝে রেললাইনের ধার থেকে ফ্ল্যাট-মালিকের দেহ উদ্ধার হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২২ ০২:৫৩
Share:

প্রতীকী ছবি।

গরফায় একটি ফ্ল্যাট থেকে এক মহিলার দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। মহিলার নাম শান্তি সিংহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শ্বাসরোধ করেই ওই মহিলাকে খুন করা হয়েছে।

Advertisement

অন্য দিকে, বালিগঞ্জ-ঢাকুরিয়ার মাঝে রেললাইনের ধার থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। জানা গিয়েছে, তাঁর নাম গোবর্ধন শেঠ। যে ফ্ল্যাটে শান্তির তাঁর দেহ পাওয়া গিয়েছে সেটি গোবর্ধনের।

পুলিশ জানিয়েছে, শান্তি পরিচিত ছিলেন গোবর্ধনের। ওই ফ্ল্যাটে নিয়মিত আসা-যাওয়া করতেন শান্তি। মঙ্গলবার গোবর্ধনই ফোন করে শান্তির বোন মুন্নি সিংহকে তাঁর দিদির মৃত্যু খবর জানান। তিনি নিজেই শান্তিকে খুন করেছেন বলে জানিয়েছেন মুন্নিকে।

Advertisement

খবর পেয়ে তড়িঘড়ি মুন্নি গরফায় যান। খবর দেন পুলিশে। ফ্ল্যাট থেকে শান্তির দেহ উদ্ধার হয়। সেই সময় গোবর্ধনের মোবাইল থেকে মুন্নির মোবাইলে একটি ফোন আসে। সেই ফোনে রেলপুলিশ জানায় বালিগঞ্জ-ঢাকুরিয়ার মাঝে লাইনের ধারে গোবর্ধনের দেহ পড়ে রয়েছে।

পুলিশ জানিয়েছে, শান্তির সঙ্গে গত পাঁচ-সাত বছর ধরে পরিচয় গোবর্ধনের। শান্তি ওই ফ্ল্যাট নিয়মিত যাতায়াত করতেন। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, শান্তিকে শ্বাসরোধ করে খুন করার পর আত্মহত্যা করেছেন গোর্বধন। তবে কী ভাবে মৃত্যু হয়েছে ওই মহিলার, তা জানা যাবে ময়নাতদন্তের রিপোর্ট এলে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement