Belgharia

দিদির উপর অত্যাচারের প্রতিবাদ, বোনের গলায় কোপ! বেলঘরিয়ায় পলাতক অভিযুক্ত দুই ভাই

অভিযুক্তদের নামে বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত মহিলা এবং তাঁর পরিবার। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত দুই ভাই। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছেন তদন্তকারী অফিসারেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বেলঘরিয়া শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৫
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

দিদির উপর অত্যাচারের প্রতিবাদ করায় রাস্তায় ফেলে এক মহিলার গলায় ছুরির কোপ বসালেন দুই ব্যক্তি। অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকেই পলাতক দুই অভিযুক্ত।

Advertisement

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বেলঘরিয়া থানা এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার আক্রান্ত মহিলা পিয়ালি মণ্ডল কামারহাটিতে দিদির বাড়ি যান। সে সময়ই দিদির শ্বশুরবাড়ির দুই আত্মীয় তাঁকে দেখে গালিগালাজ করেন বলে অভিযোগ। দীর্ঘ দিন ধরে দিদি প্রিয়ঙ্কা বাল্মিকীর শ্বশুরবাড়ির কয়েক জনের সঙ্গে বিবাদ চলছিল বলে জানা গিয়েছে। তার প্রতিবাদ করায় পিয়ালির উপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ।

রাজা এবং রাজু বাল্মিকী, সম্পর্কে দুই ভাই। থাকেন প্রিয়ঙ্কাদের পাশের বাড়িতেই। অভিযোগ, পারিবারিক অশান্তির কারণে প্রায়শই রাজুরা অকথ্য ভাষায় গালিগালাজ করতেন। যখন ঘটনাটি ঘটে তখন বাড়িতে একাই ছিলেন প্রিয়ঙ্কা। দিদির বাড়ি থেকে বেরিয়ে নিজের বাড়ি যাওয়ার পথেই পিয়ালির উপর হামলা চালানো হয় বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

Advertisement

অভিযোগ, পিয়ালির পথ আটকান রাজুরা। তার পর তাঁকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেন তাঁরা। অভিযোগ, তাঁকে সরিয়ে দিয়ে পালানোর চেষ্টা করতেই পিয়ালির গলায় ছুরি দিয়ে পর পর কয়েক বার কোপ বসান রাজা। পিয়ালির কথায়, ‘‘দিদির বাড়িতে যাওয়ার সময় আমাকে গালিগালাজ করেন রাজু এবং তার ভাই। আমি প্রতিবাদ করি। পরে বাড়ি ফেরার পথে আবার গালিগালাজ করে। পথ আটকে দাঁড়ায় তারা। তার পর ধাক্কা মারে। আমি রাস্তায় পড়ে যাই। আমি ঠেলে সরাতে যেতেই আমাকে ছুরি দিয়ে কোপ মারে।’’ তাঁকে প্রাণে মারার চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ পিয়ালির।

রক্তাক্ত অবস্থায় পিয়ালিকে উদ্ধার করে সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যান স্থানীয়েরা। গোটা ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন দুই বোন। তাঁদের অভিযোগ, এর আগেও একাধিক বার বিনা কারণে রাজুরা অশান্তি করেছেন। অভিযুক্তদের নামে বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত মহিলা এবং তাঁর পরিবার। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত দুই ভাই। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement