Mysterious Death in Kolkata

পানশালার কর্মী তিলজলার সেই তরুণী আত্মহত্যাই করেছিলেন, ময়নাতদন্তের রিপোর্ট বলছে তেমনই

পুলিশ সূত্রে খবর, এক যুবকের সঙ্গে একত্রবাস করতেন ওই তরুণী। তিলজলার যে ফ্ল্যাট থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে, সেখানে সঙ্গীর সঙ্গে থাকতেন। প্রতিবেশীদের ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১৯:৩৭
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আত্মহত্যা করেছিলেন তিলজলার তরুণী। এমনটাই বলছে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট। বুধবার তিলজলার একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল ২৫ বছরের এক তরুণীর দেহ। তিনি পেশায় পানশালার কর্মী ছিলেন। তাঁর একত্রবাসের সঙ্গীর খোঁজ চালাচ্ছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, এক যুবকের সঙ্গে একত্রবাস করতেন ওই তরুণী। মৃতের নাম মিনা কোয়ার। তিলজলার ওই ফ্ল্যাটেই সঙ্গীর সঙ্গে থাকতেন তিনি। বুধবার প্রতিবেশীদের থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তার পর ফ্ল্যাট থেকে তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। গলায় ছিল আঘাতের দাগ। তবে তাঁর ফ্ল্যাট থেকে কোনও সুইসাইড নোট মেলেনি।

পুলিশ জানিয়েছে, তরুণীর বোন বেঙ্গালুরুতে থাকেন। তাঁর কাছে ফোন করেছিলেন তরুণীর একত্রবাসের সঙ্গী। তরুণীর বোন জানিয়েছেন, তাঁকে ফোন করে বলা হয়, তাঁর দিদি গলায় দড়ি দিয়েছেন। এর পর থেকে ওই যুবকের ফোন বন্ধ। পুলিশও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেনি।

Advertisement

দিদির সঙ্গীর ফোন পেয়ে প্রথমেই কলকাতায় তাঁর প্রতিবেশীদের সঙ্গে যোগাযোগ করেছিলেন মৃতের বোন। প্রতিবেশীরা ওই ফ্ল্যাটে গিয়ে ডাকাডাকি করে কারও সাড়া পাননি। তার পর ১০০ নম্বরে ফোন করে পুলিশ ডাকেন তাঁরা। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। আত্মহত্যার কারণ খতিয়ে দেখছে পুলিশ। তরুণীর সঙ্গী বোনকে ফোনে খবর দিয়ে কোথায় গেলেন, তা-ও খুঁজে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement