Kashi Bose Lane Incident

কাশী বোস লেনে রাস্তা খুঁড়ে উদ্ধার হওয়া মৃত মহিলার পরিচয় জানাল পুলিশ, কী ভাবে মৃত্যু?

শনিবার ওই মহিলার দেহ উদ্ধার হয় উত্তর কলকাতার কাশী বোস লেন এবং বিধান সরণির মোড়ে। পুলিশ সূত্রে খবর, ওই মহিলার নাম সুপর্ণা শীল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৫:৫৯
Share:

কাশী বোস লেনের সেই ঘটনাস্থল। — নিজস্ব চিত্র।

খাস কলকাতায় সদ্য তৈরি পুরসভার রাস্তার নীচে পাওয়া গিয়েছিল মহিলার পচা-গলা দেহ। রবিবার সেই মহিলার পরিচয় জানা গেল। একই সঙ্গে ওই মহিলার মৃত্যু কী ভাবে হয়ে থাকতে পারে, তার একটি সম্ভাব্য সূত্রও পাওয়া যাচ্ছে বলে খবর।

Advertisement

শনিবার ওই মহিলার দেহ উদ্ধার হয় উত্তর কলকাতার কাশী বোস লেন এবং বিধান সরণির মোড়ে। পুলিশ সূত্রে খবর, ওই মহিলার নাম সুপর্ণা শীল। বয়স ৪০-৫০ বছরের মধ্যে। শ্যামপুকুর এলাকার বাসিন্দা তিনি। তবে মানসিক সমস্যা থাকায় মাঝেমধ্যেই বাড়ি থেকে একা রাস্তায় বেরিয়ে পড়তেন। সূত্রের খবর, বৃহস্পতিবার তাঁর বাড়ি থেকে বাইরে বেরোনোর ছবি ধরাও পড়েছে একটি সিসিটিভি ফুটেজে।

অনেকেই মনে করছেন, মানসিক অসুস্থতার শিকার সুপর্ণা রাস্তায় খোঁড়া গর্ত দেখতে না পেয়েই তার মধ্যে পড়ে যান এবং পড়ে গিয়ে মৃত্যু হয় তাঁর। কিন্তু এর পাল্টা আরও একটি যুক্তি উঠে আসছে। পুলিশ সূত্রে খবর, সুপর্ণার দেহ উদ্ধারের দিন কয়েক আগে থেকে তিনি নিখোঁজ থাকলেও তাঁর পরিবার থানায় কোনও নিখোঁজ ডায়েরি লেখায়নি। কোনও অভিযোগও করেনি। গোটা বিষয়টিই তদন্ত করে দেখছে পুলিশ।

Advertisement

উল্লেখ্য, শনিবার কাশী বোস লেন এলাকায় কটু গন্ধ ছড়িয়ে পড়ার পরে স্থানীয় বাসিন্দাদের উদ্যোগে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশই এসে রাস্তা খুঁড়ে উদ্ধার করে সুপর্ণার দেহ। পরে দেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হলে প্রাথমিক রিপোর্টে জানা যায়, দেহে কোনও আঘাতের চিহ্ন নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement