Deaths

স্বামীর সঙ্গে ঝগড়া করে চার সন্তানকে নিয়ে কুয়োয় ঝাঁপ! প্রাণে বেঁচে গেলেন মা, মৃত্যু চার সন্তানের

৪০ বছরের এক মহিলাকে কুয়ো থেকে উদ্ধার করেন স্থানীয়েরা। কিন্তু চার সন্তানই মারা যায়। ১১ বছরের অরবিন্দ, নয় বছরের অনুষা, ছয় বছরের বিট্টু এবং তিন বছরের কার্তিকের দেহ উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৫:২৩
Share:

—প্রতীকী চিত্র।

স্বামীর সঙ্গে বচসা হয়েছিল। গায়েও হাত তুলেছিলেন। অপমান-অভিমানে চার সন্তানকে নিয়ে বাড়ি ছেড়েছিলেন। তার পরেই কুয়োয় ঝাঁপ দেন এক মহিলা। প্রতিবেশীরা দৌড়ে এসে তাঁকে উদ্ধার করতে সক্ষম হন। কিন্তু, বাঁচানো যায়নি বাকিদের। চার খুদের প্রাণ গিয়েছে কুয়োর জলে ডুবে। রবিবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সুগনা বাঈ নামে বছর ৪০-র এক মহিলাকে কুয়ো থেকে উদ্ধার করেন স্থানীয়েরা। কিন্তু তাঁর চার সন্তানই মারা গিয়েছে। ১১ বছরের অরবিন্দ, নয় বছরের অনুষা, ছয় বছরের বিট্টু এবং তিন বছরের কার্তিকের দেহ উদ্ধার করেছে পুলিশ।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, সুগনার সঙ্গে তাঁর স্বামী রোদু সিংহের অশান্তি হয়েছিল শনিবার। স্ত্রীকে মারধরও করেন রোদু। তার পরেই চার সন্তানকে বাড়ি থেকে বেরিয়ে যান ওই মহিলা। শনিবার চার সন্তানকে নিয়ে প্রাথমিক স্কুলের বারান্দায় আশ্রয় নিয়েছিলেন তিনি। সেখানে রাত কাটানোর পর রবিবার সকাল ৬টা নাগাদ সন্তানদের নিয়ে কুয়োয় ঝাঁপ দেন ৪০ বছর বয়সি মহিলা।

Advertisement

সংবাদমাধ্যমকে পুলিশ জানিয়েছে, চার নাবালকের দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে। নেপথ্যে আরও কোনও ঘটনা রয়েছে কি না, খোঁজ নিচ্ছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement