Doctor Beaten in Katwa

কাটোয়ায় ‘আক্রান্ত’ মহিলা চিকিৎসক, ভাঙল আঙুল! মারধরের অভিযোগ উঠল দোকানদারের বিরুদ্ধে

চিকিৎসকের পরিবার মারধরের ঘটনার কথা জানতে পেরে তাঁকে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই এখন চিকিৎসাধীন রয়েছেন তিনি। চিকিৎসকের স্বামী কাটোয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কাটোয়া শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

দোকান থেকে কেনা জিনিস পাল্টাতে গিয়ে ‘আক্রান্ত’ বলেন মহিলা চিকিৎসক। পূর্ব বর্ধমানের কাটোয়ার এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে দোকানদারের স্ত্রীর বিরুদ্ধে। মারধরের জেরে আঙুল ভেঙে গিয়েছে বলে জানিয়েছেন আহত ওই চিকিৎসক।

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বুধবার কাটোয়া স্টেশন রোডের একটি দোকানে গিয়েছিলেন কাটোয়া মহকুমা হাসপাতালে কর্মরত ওই চিকিৎসক। অভিযোগ মোতাবেক, ওই দোকান থেকে কেনা কয়েকটি শাড়ি এবং অন্য প্রসাধনী দ্রব্য পাল্টাতে গেলে চিকিৎসকের সঙ্গে খারাপ ব্যবহার করেন দোকানদারের স্ত্রী নয়নমণি বৈরাগ্য। দোকানেই তাঁকে মারধর করা হয় দাবি করেছেন ওই চিকিৎসক। মারধরের জেরে তাঁর আঙুল ভেঙে যায় বলে জানিয়েছেন তিনি।

চিকিৎসকের পরিবার ঘটনার কথা জানতে পেরে তাঁকে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই এখন চিকিৎসাধীন রয়েছেন তিনি। চিকিৎসকের স্বামী কাটোয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার কথা স্বীকার করে দুঃখপ্রকাশ করেছেন দোকানটির মালিক শ্যামল বৈরাগ্য। জেলা পুলিশ সুপার আমনদীপ বলেন, “অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement