Shah Rukh Khan

শাহরুখকে জড়িয়ে ধরতে নিরাপত্তারক্ষীকে ধাক্কা, বিমানবন্দরে চিৎকার তরুণীর! ভাইরাল ভিডিয়ো

বিমানবন্দরের সামনে গাড়ি থেকে নামতেই হল বিপদ। শাহরুখের নাম ধরে তারস্বরে চিৎকার করতে শুরু করলেন এক তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩৫
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ভোরের আলো তখনও ফোটেনি। কর্মসূত্রে আবু ধাবি যাচ্ছেন বলি অভিনেতা শাহরুখ খান। বৃহস্পতিবার কাকভোরে তাই মুম্বই বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর সর্ব ক্ষণের সঙ্গী ম্যানেজার পূজা ডাডলানিও। কিন্তু বিমানবন্দরের সামনে গাড়ি থেকে নামতেই হল বিপদ। শাহরুখের নাম ধরে তারস্বরে চিৎকার করতে শুরু করলেন এক তরুণী। শুধু তাই নয়, অভিনেতাকে জড়িয়ে ধরবেন বলে নিরাপত্তারক্ষীদের ধাক্কাও দিলেন তিনি। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

বলিউডের বহুল পরিচিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। প্রায় এক দশক পর সেই অনুষ্ঠানের সঞ্চালনা করবেন তিনি। সেই সূত্রেই বৃহস্পতিবার ভোরের আলো ফুটতে না ফুটতেই মুম্বই বিমানবন্দরে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন পূজাও। তাঁদের গন্তব্যস্থল আবু ধাবি। অভিনেতার পরনে ছিল কালো রঙের সোয়েটশার্ট এবং জিন্‌স। পরেছিলেন একটি কালো টুপিও। ভিডিয়োয় দেখা যায়, বিমানবন্দরের সামনে গাড়ি থেকে নামছেন তিনি।

অভিনেতা গাড়ি থেকে নামার পরেই বিমানবন্দর চত্বরে ভিড় জমে যায় মহিলা অনুরাগীদের। শাহরুখের সঙ্গে দেখা করবেন, ছবি তুলবেন বলে সকলেই ধাক্কাধাক্কি করতে শুরু করেন সেখানে। ভিড় সামাল দিতে শাহরুখকে চারদিক থেকে ঘিরে ধরেন নিরাপত্তারক্ষীরা। কিন্তু তাতেও খুব একটা লাভ হয় না। শাহরুখের নাম ধরে চেঁচিয়ে ওঠেন মহিলা অনুরাগী। অনুরাগীদের ভিড়েই ছিলেন এক তরুণী। বলিউডের বাদশাকে চাক্ষুষ করবেন বলে নিরাপত্তারক্ষীদের ধাক্কা দিয়ে তিনি শাহরুখের কাছে যাওয়ার চেষ্টা করেন।

Advertisement

নিরাপত্তা আরও কড়া হয়। কোনও ভাবেই শাহরুখের কাছাকছি যেতে পারছিলেন না সেই তরুণী। পরিস্থিতি যেন নিয়ন্ত্রণের বাইরে না চলে যায়, সে কারণে নথি দেখিয়ে তাড়াতাড়ি বিমানবন্দরের ভিতরে ঢুকে পড়েন শাহরুখ এবং পূজা। শাহরুখের কাছাকাছি পৌঁছতে পারলেন না বলে ভেঙে পড়েন তরুণী। বিমানবন্দরের সামনেই শাহরুখের নাম ধরে গলা ফাটিয়ে চিৎকার করতে থাকেন তিনি। তত ক্ষণে অনেকটা দূরে চলে গিয়েছেন তাঁর স্বপ্নের অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement