Viral Video

তরুণীর ‘সাহসের খেলা’, খালি হাতে অজগরের লেজ ধরে টানাটানি, রইল ভিডিয়ো

চাষের জমির মধ্যে দিয়ে এঁকেবেঁকে চলেছে একটি অজগর। তার পিছনে ছুটছেন এক তরুণী। ভয়ডর নেই তাঁর। পিছন থেকে অজগরের লেজ ধরে টান মারতে থাকেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১০:৩২
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

চাষের জমিতে জল জমে রয়েছে। তার মধ্যে জিন্‌স গুটিয়ে নেমে পড়েছেন এক তরুণী। জল থেকে কিছু একটা কুড়িয়ে নেবেন বলে হাত বাড়াচ্ছেন তিনি। কিছু ক্ষণ পর দেখা যায়, জল থেকে দড়ির মতো কিছু একটা টান মেরে তুলে ধরার চেষ্টা করছেন তিনি। কিন্তু সে তো দড়ি নয়, আস্ত একখানা অজগর! অজগরের লেজ ধরেই টানাটানি করছেন তরুণী। সমাজমাধ্যমের পাতায় এই ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

আরতি যাদবের অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, চাষের জমির মধ্যে দিয়ে এঁকেবেঁকে চলেছে একটি অজগর। তার পিছনে ছুটছেন এক তরুণী। ভয়ডর নেই তাঁর। পিছন থেকে অজগরের লেজ ধরে টান মারতে থাকেন তিনি। লেজ ধরে টেনে নিজের দিকেই টেনে আনার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু বার বার তরুণীর তালু থেকে পিছলে বেরিয়ে পড়ছিল অজগরটি। কিন্তু হার মানার পাত্রী নন ওই তরুণী। আবার অজগরের পিছন‌ে ছুটে তার লেজ ধরে তুলে ধরলেন তিনি।

মুহূর্তের মধ্যে অজগরটি পিছনে ঘুরে তরুণীর দিকে আক্রমণ করার জন্য এগিয়ে যায়। ভয় পেয়ে তরুণী খানিকটা পিছিয়ে যান। সুযোগ বুঝে অজগর তার গতি বাড়িয়ে জমির অন্য দিকে চলে যায়। তরুণী হাজারো চেষ্টার পরেও অজগরটি ধরতে পারলেন না। ভিডিয়োটি দেখার পর এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘‘খালি হাতে এ ভাবে অজগর ধরা! তরুণীর যেমন আত্মবিশ্বাস রয়েছে, আমিও ঠিক তেমনটাই রাখতে চাই।’’ আবার অন্য এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘তরুণীর এমন আচরণ করা একদমই উচিত হয়নি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement