Viral Video

হাতের তালুতে দু’টি চকচকে তুঁতে রঙা সাপ! ঠিকরে পড়ছে রূপ, ‘অবিশ্বাস্য’ বলছেন নেটাগরিকেরা

অবাক করা ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, চকচকে তুঁতে রঙের দু’টি সাপ হাতে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। হাতের তালুতে ধরা রয়েছে সাপ দু’টি। আকারে তারা খুব একটা বড় নয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ০৮:০৮
Share:

ছবি: এক্স (সাবেক টুইটার)।

সমাজমাধ্যমে অনেক জীবজন্তুর ভিডিয়োই ভাইরাল হয় বিভিন্ন সময়ে। কিন্তু এমন কিছু ভিডিয়ো ছড়িয়ে পড়ে, যা বিশ্বাস করা কঠিন। সে রকমই একটি চোখধাঁধানো ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। তুঁতে রঙা দু’টি সাপকে দেখা গিয়েছে সেই ভিডিয়োয়। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

অবাক করা ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, চকচকে তুঁতে রঙের দু’টি সাপ হাতে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। হাতের তালুতে ধরা রয়েছে সাপ দু’টি। আকারে তারা খুব একটা বড় নয়। মাঝেমধ্যেই চেরা জিভ বার করে হিস হিস আওয়াজ করছে সরীসৃপ দু’টি।

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই সমাজমাধ্যম জুড়ে আলোড়ন ফেলেছে। লাইক-কমেন্টের ঝড় বয়ে গিয়েছে ভিডিয়োটি দেখে। অনেকে অনেক মন্তব্যও করেছেন। তবে নেটাগরিকদের অধিকাংশই ভিডিয়োটি দেখে বিস্ময় প্রকাশ করেছেন। জানিয়েছেন, এমন সাপ তাঁরা কখনও দেখেননি। পাশাপাশি, সাপ দু’টিকে সুন্দর বলেও মন্তব্য করেছেন অনেকে। অনেকে আবার সাপ দু’টির অস্তিত্ব নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। এক নেটাগরিক লিখেছেন, ‘‘আমি এর আগে নীল সাপ সম্পর্কে অনেক কথা শুনলেও কখনও চোখে দেখিনি।’’ অন্য এক জন লিখেছেন, ‘অবিশ্বাস্য’। যদিও সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, তুঁতে রঙের এই সাপ যেমন সুন্দর দেখতে, তেমনই বিপজ্জনক।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement