Viral Video

ই-সিগারেট খাওয়ায় ৫০ হাজার টাকা জরিমানা! তরুণী ক্যামেরা চালু করতেই পড়িমরি পালাল ‘পুলিশ’

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই মহিলা পাওয়াইয়ের একটি রাস্তায় দাঁড়িয়ে ই-সিগারেট নিয়ে ধূমপান করছিলেন। এমন সময় সাদা পোশাকে এক যুবক সেখানে উপস্থিত হন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৩:৩০
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

রাস্তায় দাঁড়িয়ে ই-সিগারেট (বৈদ্যুতিক সিগারেট) খাচ্ছিলেন এক তরুণী। সাদা পোশাকে হঠাৎ উদয় হলেন এক যুবক। পরিচয় দিলেন পুলিশ হিসাবে। তরুণীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়ে ৫০ হাজার দাবিও করলেন। তবে তার পরেই ফাঁস হয়ে গেল সত্য। মুখ লুকিয়ে পালাতে হল সেই ‘পুলিশ’কে। মুম্বইয়ের পাওয়াইয়ের ঘটনা। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই মহিলা পাওয়াইয়ের একটি রাস্তায় দাঁড়িয়ে ই-সিগারেট নিয়ে ধূমপান করছিলেন। এমন সময়ই সাদা পোশাকে এক যুবক সেখানে উপস্থিত হন। নিজেকে পুলিশ হিসাবে পরিচয় দেন। এর পরেই ওই যুবক হুমকি দেন তরুণীকে। জানান, ৫০ হাজার জরিমানা না দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে তাঁর বিরুদ্ধে। এর পর তরুণীকে ‘আটক’ করে একটি অটোতে বসান ওই যুবক। তবে তত ক্ষণে তরুণী বুঝে গিয়েছেন যে, ওই যুবক আদপেও পুলিশ নন। তিনি মিথ্যা কথা বলছেন। এর পরে চলন্ত অটোতেই নিজের ফোন বার করে ওই যুবককে ক্যামেরাবন্দি করেন তরুণী। পাশাপাশি, তাঁর সঙ্গে কী ঘটেছে, তা বলতে শুরু করেন। এর পরেই পালানোর পথ পান না যুবক। প্রথমে ক্যামেরার সামনে মুখ লুকালেও পরে অটো থেকে নেমে যান এক লাফে। সেই ঘটনার ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। লাইক-কমেন্টের ঝড়় বয়ে গিয়েছে। নেটাগরিকদের অনেকেই ওই যুবকের বিরুদ্ধে কড়া আইনি ব্যবস্থা নেওয়ার দাবি তুলেছেন। যুবককে হাতেনাতে না ধরার জন্য অটোচালকেরও নিন্দা করেছেন অনেকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement