Viral Video

দুবাইয়ের মলে প্রিয়জনের হাত ধরে ঘুরছেন সানিয়া মির্জ়া, কে সে? প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

২০১০ সালে প্রাক্তন পাক ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিয়ে হয়েছিল সানিয়ার। তাঁদের বিচ্ছেদও হয়ে গিয়েছে। তার পর থেকেই নতুন করে চর্চায় রয়েছেন সানিয়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ০৯:৫২
Share:

ভারতের প্রাক্তন টেনিস তারকা সানিয়া মির্জ়া। —ফাইল চিত্র ।

দুবাইয়ের মলে প্রিয়জনের হাত ধরে ঘুরতে দেখা গেল ভারতের প্রাক্তন টেনিস তারকাকে। তবে সেই প্রিয় মানুষ আর কেউ নয়, সানিয়ার পুত্র ইজ়হান। দুবাইয়ের এক মলে সানিয়ার ছেলের সঙ্গে কাটানো সময়ের একটি ভিডিয়ো ইনস্টাতে পোস্ট করেছেন প্রাক্তন টেনিস তারকার বোন অনম মির্জ়া। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

Advertisement

পরিবারের সঙ্গে বর্তমানে দুবাইয়ে রয়েছেন সানিয়া। দুবাইয়ে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ধারাবাহিক ভাবে সমাজমাধ্যমে পোস্ট করে চলেছেন তিনি। সে রকমই একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, দুবাইয়ের একটি মলের মধ্যে পুত্র ইজ়হানের হাত ধরে হাঁটছেন সানিয়া। সঙ্গে রয়েছেন বোন অনম এবং তাঁর কন্যা। সানিয়ার এক হাতে পুত্রের হাত ধরা। অন্য হাত দিয়ে বোনের হাত ধরে রেখেছেন। নেপথ্যে বলিউড গান ‘তু হ্যায় তো’ বাজছে। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সম্প্রতি। এ ছাড়া পুত্রের ফুটবল খেলার একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সানিয়া। সানিয়ার দুবাইয়ের ছবি-ভিডিয়োগুলি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

উল্লেখ্য, ২০১০ সালে প্রাক্তন পাক ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিয়ে হয়েছিল সানিয়ার। তাঁদের বিচ্ছেদও হয়ে গিয়েছে। তার পর থেকেই নতুন করে চর্চায় রয়েছেন সানিয়া। সেই আবহে গুজব ছড়িয়েছিল, দ্বিতীয় বিয়ে করতে পারেন সানিয়া। তবে তা গুজবের স্তরেই রয়ে গিয়েছে। বিষয়টিকে পাত্তা দেননি সানিয়াও।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement