Viral Video

হায়েনাকে কোলে নিয়ে সুইমিং পুলে স্নান করছেন স্বল্পবসনা! রইল ভিডিয়ো

তরুণীর সঙ্গীর দিকে নজর পড়তেই চমকে ওঠেন নেটব্যবহারকারীরা। একটি হায়েনাকে কোলে নিয়ে সুইমিং পুলের জলে সময় কাটাচ্ছেন তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ০৯:১৯
Share:

সুইমিং পুলে তরুণীর সঙ্গী হায়েনা! ছবি: সংগৃহীত।

পরনে সবুজ রঙের বিকিনি। সুইমিং পুলে সাঁতার কাটতে নেমেছেন তরুণী। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো পোস্টও করেছেন তিনি (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। তরুণীর সঙ্গীর দিকে নজর পড়তেই চমকে উঠেছেন নেটব্যবহারকারীরা। একটি হায়েনাকে কোলে তুলে সুইমিং পুলের জলে সময় কাটাচ্ছেন তরুণী। সেই মুহূর্তের ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে তরুণী লিখেছেন, ‘‘হায়েনারা ততটাও খারাপ নয়।’’

Advertisement

হায়েনাকে কোলে তুলে দু’হাত দিয়ে জড়িয়ে ধরে সুইমিং পুলে হাঁটছেন রিয়ো লিলি নামে এক তরুণী। ক্যালিফর্নিয়ার বাসিন্দা তিনি। আমেরিকার দক্ষিণ ক্যারোলিনায় মায়ারটেল বিচ সাফারি পার্কে বাঘ, সিংহ, গোরিলার মতো বিভিন্ন বন্যপ্রাণী স‌ংরক্ষণ করেন রিয়ো। ইনস্টাগ্রামে চার লক্ষের বেশি অনুগামী রয়েছে তাঁর।

হায়েনার সঙ্গে ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করেছেন রিয়ো। তরুণীর সাহস দেখে নেটাগরিকদের অনেকেই তাঁর প্রশংসা করেছেন। কেউ আবার তরুণীর সঙ্গে বন্যপ্রাণী সংরক্ষণের কাজে উৎসাহও দেখিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement