Viral

প্রাক্তন প্রেমিকার জন্য বিয়ে ভাঙলেন তরুণ, জানতে পেরে কী করলেন পাত্রী?

তিন বছর সম্পর্কে থাকার পর দু’জনের বিয়ের তারিখ ঠিক হয়। তরুণীর দাবি, বিয়ের কার্ড পাঠিয়ে অতিথিদের নিমন্ত্রণ করার পর খোঁজ পাওয়া যায়নি হবু বরের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১৫:২১
Share:

—প্রতীকী ছবি।

তিন বছর টানা সম্পর্কে ছিলেন। ভবিষ্যতেও একসঙ্গে থাকবেন বলে বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। বিয়ের দিন পাকা হয়ে যায়। কিন্তু বিয়ের নিমন্ত্রণপত্র বিলি করার পর হঠাৎ উধাও হয়ে যান তরুণ। কিছু দিন পর জানা যায়, প্রাক্তন প্রেমিকার সঙ্গে নাকি বিয়ে করতে চলেছেন তিনি।

Advertisement

সম্প্রতি রেডিটে এক তরুণী তাঁর সম্পর্ক নিয়ে লিখে জানিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর প্রেমিক পালিয়ে যান। পরে তিনি জানতে পারেন যে ওই তরুণ তাঁর প্রাক্তন প্রেমিকাকে বিয়ে করছেন। বিয়ের আগে আবার তরুণীকে মেসেজও পাঠিয়েছিলেন তিনি। নামোল্লেখ না করে তরুণী লেখেন, ‘‘তিন বছর ধরে আমি এক জনের সঙ্গে সম্পর্কে ছিলাম। আমার সঙ্গে সম্পর্কে আসার আগে ও অন্য এক তরুণীর সঙ্গে দীর্ঘ কাল সম্পর্কে ছিল। আমি সব কিছুই জানতাম। আমার প্রেমিক আমায় বলেছিল যে প্রাক্তন প্রেমিকার প্রতি ওর কোনও অনুভূতি নেই।’’

তিন বছর সম্পর্কে থাকার পর দু’জনের বিয়ের তারিখ ঠিক হয়। তরুণীর দাবি, বিয়ের কার্ড পাঠিয়ে অতিথিদের নিমন্ত্রণ করার পর খোঁজ পাওয়া যায়নি হবু বরের। পরে তরুণের বোনের সঙ্গে তরুণীর দেখা হলে তিনি জানতে পারেন, তরুণ তাঁর প্রাক্তন প্রেমিকাকে বিয়ে করছেন। তা শুনে তরুণী হতবাক হয়ে যান। মন ভাঙার পরেও তরুণী বলেন, ‘‘যা করেছে ভালই করেছে। ও ভাল থাকুক।’’ তরুণীর বার্তা তাঁর প্রেমিকের কাছে পৌঁছে দেন তাঁর বোন।

Advertisement

তরুণী রেডিটে লিখে জানান, বিয়ে ভেঙে দেওয়ার পর তাঁর প্রেমিক মেসেজ পাঠিয়েছিলেন। ক্ষমাপ্রার্থনা করে তিনি বলেন, ‘‘আমার বোনের কাছ থেকে শুনলাম যে, তুমি আমার বিয়ে নিয়ে কোনও আগ্রহ দেখাওনি। আমি বুঝতে পেরেছি। আমি তোমায় যে পরিস্থিতিতে ফেলেছি তার জন্য দুঃখিত।’’ এই মেসেজটি দেখার পর পাল্টা আর কোনও উত্তর দেননি তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement