Viral Video

কোথাও মোবাইল, কোথাও স্ক্রু! ২০ কেজির পোশাক পরে ‘নিজের ওজন’ বাড়ালেন উরফি

পোশাকের উপর একটি জালের মতো আস্তরণ পরে রয়েছেন উরফি। সেই আস্তরণের উপর লাগানো রয়েছে চার-পাঁচটি মোবাইল ফোন। কোনও কোনও ফোনের স্ক্রিনে দেখা যাচ্ছে উরফির ছবিও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৭:৪১
Share:

উরফি জাভেদ। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

অভিনব পোশাক পরে নজর কাড়বেন, উরফি জাভেদের এই স্বভাবই খুব স্বাভাবিক। সেই স্বভাবে ভাটা পড়েনি এখনও। বরং পোশাকের নকশায় আরও নতুনত্ব আনেন তিনি। সম্প্রতি সমাজমাধ্যমে নতুন পোশাক পরে ছবি এবং ভিডিয়ো পোস্ট করেছেন উরফি নিজেই। তা নিয়েই শুরু হয়েছে হইচই।

Advertisement

নিজের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় কয়েকটি ছবি এবং ভিডিয়ো পোস্ট করেন উরফি। সেখানে তাঁকে একটি অভিনব পোশাক পরে দেখা যায়। সাদা রঙের একটি পোশাকের উপর একটি জালের মতো আস্তরণ পরে রয়েছেন তিনি। সেই আস্তরণের উপর লাগানো রয়েছে চার-পাঁচটি মোবাইল ফোন।

কোনও কোনও ফোনের স্ক্রিনে দেখা যাচ্ছে উরফির ছবিও। ড্রেসের বাকি অংশে লাগানো রয়েছে লোহার স্ক্রু। এই পোশাক পরে ছবি পোস্ট করার পর উরফি লিখেছেন, ‘‘স্ক্রু ঢিলে হয়ে গিয়েছে।’’

Advertisement

শুধু তাই নয়, পোশাকটির ওজন যে ২০ কিলোগ্রামের বেশি তাও জানাতে ভুললেন না উরফি। বলিপাড়া সূত্রে খবর, উরফির ওজন নাকি ৫৫ কিলোগ্রাম। উরফিকে এই পোশাক পরে দেখে এক নেটাগরিক লিখেছেন, ‘‘পোশাক পরে উরফি নিজের ওজন বাড়িয়ে ফেলেছেন।’’

তবে এই প্রথম বার নয়, ভারী ওজনের পোশাক পরে এর আগেও দেখা গিয়েছে উরফিকে। চলতি বছরের এপ্রিল মাসে নীল রঙের গাউন পরে দেখা গিয়েছিল তাঁকে। উরফি জানিয়েছিলেন, সেই পোশাকের ওজন ৯২ থেকে ১০০ কেজির মধ্যে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement