Bollywood Gossip

প্রেমিককে ‘চুরি করেন’ প্রিয় বান্ধবী, চার নায়কের সঙ্গে সম্পর্ক! তবু তারা নাকি এখনও ‘সিঙ্গল’

বড় পর্দায় পা রাখার আগে ছোট পর্দায় পা রাখেন তারা। ‘এন্টারটেনমেন্ট কে লিয়ে কুছ ভি করেগা’ রিয়্যালিটি শোয়ে অংশ নেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১০:৩৬
Share:
০১ ২৪

তিন বছর ধরে সম্পর্কে ছিলেন নায়িকা। বলি নায়কের সঙ্গে ছিল দীর্ঘ দিনের প্রেম। কানাঘুষো শোনা যাচ্ছিল, খুব তাড়াতাড়ি বিয়ে করবেন তারকা। কিন্তু তাঁদের সম্পর্কে ‘তৃতীয় ব্যক্তি’ হয়ে ঢুকে পড়েন নায়িকার প্রিয় বান্ধবী। বিচ্ছেদ হয় বলি নায়িকার। চলতি বছরেই বিয়ের জন্য নায়িকার প্রিয় বান্ধবীকে প্রস্তাব দিয়েছেন অভিনেত্রী তারা সুতারিয়ার প্রাক্তন।

০২ ২৪

বলিপাড়া সূত্রে খবর, ২০১৮ সালে ছবিনির্মাতা কর্ণ জোহরের বাড়ির এক অনুষ্ঠানে তারার সঙ্গে আলাপ হয় বলি অভিনেতা আদর জৈনের। সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব এবং প্রেম। রেস্তরাঁ হোক বা বলিউডের পার্টি— বেশির ভাগ সময় একসঙ্গেই দেখা যেত তারা এবং আদরকে।

Advertisement
০৩ ২৪

দু’বছর চুপি চুপি প্রেম করার পর তারা সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলেন। আদরের সঙ্গে তাঁর সম্পর্ক আর গোপন রাখতে চাননি তিনি।

০৪ ২৪

বলিপাড়া সূত্রে জানা যায়, ২০২২ সালে আদরের সঙ্গে প্যারিসে ঘুরতে যান তারা। তবে ‘ভালবাসার শহর’-এ শুধুমাত্র তাঁরা দু’জন একান্তে সময় কাটাননি। তাঁদের সঙ্গে ছিলেন তৃতীয় ব্যক্তিও। তিনি তারার প্রিয় বান্ধবী আলেখা আডবাণী।

০৫ ২৪

তারার সঙ্গে আলেখার ভাল বন্ধুত্ব ছিল। সেই সূত্রে আদরের সঙ্গেও ভাল বন্ধুত্ব হয়ে যায় আলেখার। কানাঘুষো শোনা যায়, তারা এবং আদার একসঙ্গে কোথাও গেলে আলেখাও তাঁদের সঙ্গী হতেন।

০৬ ২৪

এমনকি প্যারিসেও নাকি তারা এবং আদরের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন আলেখা। সমাজমাধ্যমে দু’জনের সঙ্গে নিজস্বী তুলে পোস্ট করে আলেখা লিখেছিলেন, ‘‘আমি সব সময় তৃতীয় ব্যক্তি হয়ে থাকি।’’ এই কথা যে বাস্তবেও ফলে যাবে তা কল্পনাও করতে পারেননি অভিনেত্রী।

০৭ ২৪

তিন বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয়ে যায় তারা এবং আদরের। কানাঘুষো শোনা যায়, তারার সঙ্গে থাকাকালীনই নাকি আলেখার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন আদর।

০৮ ২৪

চলতি বছরের সেপ্টেম্বর মাসে আলেখাকে বিয়ের প্রস্তাব দেন আদর। সমাজমাধ্যমে দু’জনের ছবিও পোস্ট করেন অভিনেতা। সেই ছবি পোস্ট করে আলেখাকে নিজের ‘প্রিয় বন্ধু’ বলে উল্লেখ করেন তিনি।

০৯ ২৪

আদরের পোস্টটি দেখে নেটব্যবহারকারীদের অধিকাংশ তারাকে নিয়ে মন্তব্য করতে শুরু করেন। কেউ বলেছেন, ‘‘তারার সঙ্গে তোমার জুটিই ভাল ছিল।’’ আবার কেউ বলেছেন, ‘‘আলেখাকেই যদি বিয়ে করবেন ভেবেছিলেন, তা হলে তারার সঙ্গে কেন সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন?’’ কানাঘুষো শোনা যায়, ওই পোস্টে তারা সংক্রান্ত কয়েকটি মন্তব্যে নাকি ভালবাসার ‘রিঅ্যাক্ট’ দিয়ে ফেলেছিলেন আদর। তবে এটি তিনি ভুলবশত করে ফেলেছেন বলেই দাবি নেটাগরিকদের একাংশের।

১০ ২৪

আদরের সঙ্গে বিচ্ছেদের পর বলি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে নাম জড়ায় তারার। বলিপা়ড়ার অন্দরমহলে কান পাতলে শোনা যায়, কার্তিকের সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন তারা। কিন্তু সেই সম্পর্কের কথা অস্বীকার করে নায়িকা জানান যে, তিনি ‘সিঙ্গল’ রয়েছেন।

১১ ২৪

বলিপাড়ায় কান পাতলে শোনা যায়, ‘জিস্‌ম ২’-এর অভিনেতা অরুণোদয় সিংহের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন তারা। দেড় বছর ধরে ডেট করছেন দুই তারকা। তারার পরিবারের সদস্যেরাও নাকি পছন্দ করেন অরুণোদয়কে।

১২ ২৪

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে তারা জানান, অরুণোদয়ের সঙ্গে তাঁর শুধুই বন্ধুত্ব রয়েছে। অভিনেত্রী এখনও ‘সিঙ্গল’ রয়েছেন।

১৩ ২৪

শুধু কার্তিক অথবা অরুণোদয় নন, তারার সঙ্গে নাম জড়িয়ে পড়েছিল বলিপাড়ার অন্য এক অভিনেতারও। ২০১৯ সালে মিলাপ জাভেরির পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘মরজাঁভা’ ছবিটি। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মলহোত্র। তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যায় তারাকে। বলিপাড়ায় কানাঘুষো শোনা যায় যে, সিদ্ধার্থের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তারার।

১৪ ২৪

বলিপাড়া সূত্রে খবর, ‘মরজাঁভা’ ছবির শুটিংয়ের দৌলতেই সিদ্ধার্থ এবং তারা একে অপরের কাছে আসেন। দু’জনে নাকি ডেট করতেও শুরু করেন। কিন্তু তাঁদের সম্পর্ক বেশি দূর গড়ায়নি।

১৫ ২৪

একাংশের দাবি, ‘হ্যালো চার্লি’ ছবির অভিনেতা আদরের সঙ্গে সেই সময় সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। তাই সিদ্ধার্থের সঙ্গে তারার সম্পর্ক প্রেমের পরিণতি পায়নি।

১৬ ২৪

১৯৯৫ সালের ১৯ নভেম্বর মুম্বইয়ে জন্ম তারার। নায়িকার এক যমজ বোনও রয়েছেন। তাঁর নাম পিয়া সুতারিয়া। ছোট থেকেই নাচের প্রতি দুই বোনের আগ্রহ ছিল।

১৭ ২৪

৭ বছর বয়স থেকেই গান গাইছেন তারা। বিভিন্ন অপেরা এবং প্রতিযোগিতায় অংশ নেন এই অভিনেত্রী। পরে মুম্বইয়ের একটি কলেজ থেকে গণমাধ্যম নিয়ে পড়াশোনা করেন তারা।

১৮ ২৪

বড় পর্দায় পা রাখার আগে ছোট পর্দায় পা রাখেন তারা। ‘এন্টারটেনমেন্ট কে লিয়ে কুছ ভি করেগা’ রিয়্যালিটি শোয়ে অংশ নেন তিনি। ওই শোয়ে বিচারকের আসনে ছিলেন পরিচালক ফারহা খান এবং সঙ্গীতশিল্পী অনু মালিক। ‘পল পল হর পল’ নামের একটি গান ওই শোয়ে গেয়েছিলেন তারা।

১৯ ২৪

তারার গান শুনে ফারহা জানিয়েছিলেন যে, আন্তর্জাতিক তারকা হওয়ার যোগ্যতা রয়েছে তারার মধ্যে। বড় পর্দায় অভিনয়ের আগে ভিডিয়ো জকি (ভিজে) হিসাবে কাজ করেছেন তাঁরা।

২০ ২৪

‘ডিজ়নি গার্ল’ বলেও ডাকা হত তারাকে। ডিজ়নিতে ‘ভিজে’ হিসাবে পথচলা শুরু করেন তিনি। পরে ডিজ়নি চ্যানেলে বেশ কয়েকটি শোয়ে দেখা গিয়েছিল তাঁকে।

২১ ২৪

২০১৯ সালে বলিউডে যাত্রা শুরু করেন তারা। ‘আলাদিন’ ছবিতে যুবরানি জেসমিনের চরিত্রে ভাবা হয়েছিল তাঁকে। কিন্তু ওই চরিত্রে শিকে ছেঁড়েনি তারার।

২২ ২৪

২০১৯ সালেই কর্ণ জোহরের প্রযোজনায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবিতে নায়িকার চরিত্রে অভিনয়ের সুযোগ পান তারা। এই ছবির হাত ধরেই রাতারাতি জনপ্রিয়তা পান তিনি। সেরা নবাগতা অভিনেত্রী হিসাবে পান পুরস্কার।

২৩ ২৪

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-র পর বেশ কয়েকটি ছবিতে দেখা গিয়েছে তারাকে। যার মধ্যে রয়েছে ‘মরজাঁভা’, ‘তড়প’, ‘হিরোপন্তি ২’, ‘এক ভিলেন রিটার্নস’, ‘অপূর্বা’র মতো একাধিক হিন্দি ছবি।

২৪ ২৪

সমাজমাধ্যমেও নিজস্ব অনুগামীমহল গড়ে তুলেছেন তারা। ইনস্টাগ্রামের পাতায় ইতিমধ্যেই অভিনেত্রীর অনুগামীর সংখ্যা ৮৭ লক্ষের গণ্ডি ছুঁয়েছে।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement