Viral Video

বিরিয়ানি নিয়ে তিন বোনের ‘লড়াই’! কথা নয়, মুখে শুধু বাঙালি গায়িকার গান, রইল ভিডিয়ো

গানের লাইনগুলিই একের পর এক গেয়ে যাচ্ছেন তিন বোন। গানের লাইন বদলে যাওয়ার সঙ্গে সঙ্গে বদলে যাচ্ছেন বিরিয়ানির ‘অধিকর্ত্রী’ও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১৪:০৫
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

রয়েছেন তিন জন। কিন্তু বিরিয়ানি রয়েছে এক পাত্রই। তা নিয়েই কাড়াকাড়ি চলছে তিন বোনের মধ্যে। বিরিয়ানি কে খাবে, তা নিয়েই লড়াই তাঁদের মধ্যে। কিন্তু সেই লড়াই হচ্ছে গানে গানে। সমাজমাধ্যমে সেই ভিডিয়োই পোস্ট করেছেন এক তরুণী (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

শ্রেয়া দুবে নামে এক তরুণী তাঁর ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিরিয়ানির পাত্র নিয়ে তাঁদের তিন বোনের মধ্যে বেশ ‘লড়াই’ লেগেছে। এক জন অন্য জনের হাত থেকে বিরিয়ানি ছিনিয়ে নিচ্ছেন। কিন্তু ঝগড়া হচ্ছে গানে গানে। চলতি বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে হরর কমেডি ঘরানার ছবি ‘স্ত্রী ২’। এই ছবিতে ‘আজ কি রাত’ নামে একটি হিন্দি গান গেয়েছেন বাঙালি গায়িকা মধুবন্তী বাগচি।

গানটির সঙ্গে অভিনেত্রী তমন্না ভাটিয়ার নৃত্যশৈলীও দর্শকের মনে জায়গা করে নিয়েছে। সেই গানের লাইনগুলিই একের পর এক গেয়ে যাচ্ছেন তিন বোন। গানের লাইন বদলে যাওয়ার সঙ্গে সঙ্গে বদলে যাচ্ছেন বিরিয়ানির ‘অধিকর্ত্রী’ও। পরিস্থিতির সঙ্গে যে গানটিও এমন সুন্দর ভাবে সাদৃশ্যের তাল মিলিয়ে ফেলবে তা দেখতে-শুনতে মজাই লাগে বেশ। এই ভিডিয়োটি নজর কেড়েছে ‘স্ত্রী ২’ ছবির অভিনেতা অপরাশক্তি খুরানারও। ভিডিয়োটি দেখে তিনি মন্তব্য করেছেন, ‘‘হাহাহা! দুর্দান্ত।’’

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement