Bhool Bhulaiyaa 3 Cast Fees

মঞ্জুলিকাকে টেক্কা দিল রুহ বাবা! ‘ভুল ভুলাইয়া ৩’-এ অভিনয় করে কত কোটি পেলেন বিদ্যা, কার্তিকেরা?

বলিপাড়ার অন্দরমহল সূত্রে জানা গিয়েছে, ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিটি তৈরি করতে ১৫০ কোটি টাকা খরচ হয়েছে। ১ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই ছবি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৫:৩২
Share:
০১ ১৭

চলতি বছরের নভেম্বর মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে কমেডি-হরর ঘরানার ছবি ‘ভুল ভুলাইয়া ৩’। রুহু বাবার সঙ্গে এই ছবির হাত ধরে আলাপ হবে মঞ্জুলিকার। বড় পর্দায় এই দুই চরিত্রকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। তবে পর্দার পিছনে পারিশ্রমিকের নিরিখে যে রুহ বাবা টেক্কা দিয়ে ফেলেছে মঞ্জুলিকাকে!

০২ ১৭

২০০৭ সালে প্রিয়দর্শনের পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘ভুল ভুলাইয়া’। এই ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন অক্ষয় কুমার এবং বিদ্যা বালন। তার পর প্রায় ১৫ বছরের বিরতি। অক্ষয়ের পরিবর্তে ‘ভুল ভুলাইয়া’র প্রধান মুখ হতে দেখা গেল বলি অভিনেতা কার্তিক আরিয়ানকে।

Advertisement
০৩ ১৭

২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে রুহ বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যায় কার্তিককে। বলিপাড়া সূত্রে খবর, এই চরিত্রে অভিনয়ের জন্য ১৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি।

০৪ ১৭

বলিপাড়ার অন্দরমহল সূত্রে জানা গিয়েছে, ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে অভিনয়ের জন্য নাকি আগের চেয়ে তিন গুণ বেশি পারিশ্রমিক আদায় করেছেন কার্তিক।

০৫ ১৭

বলিপাড়ার অধিকাংশের দাবি, ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে রুহ বাবার চরিত্রে অভিনয় করে ৪৫ থেকে ৫০ কোটি টাকা উপার্জন করেছেন কার্তিক।

০৬ ১৭

‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে কার্তিকের প্রেমিকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল বলি অভিনেত্রী কিয়ারা আডবাণীকে। তবে, ‘ভুল ভুলাইয়া ৩’-এ কার্তিকের অভিনেত্রী বদলে গিয়েছে। এই ছবিতে কার্তিকের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তৃপ্তি দিমরিকে।

০৭ ১৭

বলিপাড়া সূত্রে খবর, তৃপ্তি তাঁর পারিশ্রমিক আগের তুলনায় দ্বিগুণ বাড়ালেও কার্তিকের আয়ের ধারেকাছেও নেই তিনি। কানাঘুষো শোনা যাচ্ছে, ‘ভুল ভুলাইয়া ৩’-এ অভিনয় করে কার্তিক যা আয় করেছেন, তার মাত্র ২০ শতাংশ পারিশ্রমিক পেয়েছেন তৃপ্তি।

০৮ ১৭

‘লয়লা মজনু’, ‘বুলবুল’ এবং ‘কলা’ ছবিতে অভিনয় করলেও তৃপ্তি রাতারাতি জনপ্রিয়তা পান ‘অ্যানিম্যাল’ ছবির মাধ্যমে। বলিপাড়া সূত্রে খবর, এই ছবিতে অভিনয় করে ৪০ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি।

০৯ ১৭

বলিপাড়ার অধিকাংশের দাবি, ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে অভিনয় করে ‘অ্যানিম্যাল’-এর চেয়ে দ্বিগুণ পারিশ্রমিক আদায় করেছেন তৃপ্তি। এই ছবিতে অভিনয় করে ৮০ লক্ষ টাকা আয় করেছেন তৃপ্তি।

১০ ১৭

২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ভুল ভুলাইয়া’ ছবিতে মঞ্জুলিকার চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছিলেন বিদ্যা বালন। প্রায় ১৭ বছর পর আবার একই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

১১ ১৭

বলিপাড়ার জনশ্রুতি, ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে অভিনয় করে ৮ থেকে ১০ কোটি টাকা উপার্জন করেছেন বিদ্যা।

১২ ১৭

‘ভুল ভুলাইয়া ৩’-এর প্রথম ঝলক প্রকাশ পাওয়ার পর ছবিতে এক অভিনেত্রীর উপস্থিতি দেখে দর্শক যারপরনাই খুশি। তৃপ্তি এবং বিদ্যার পাশাপাশি এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে মাধুরী দীক্ষিতকে।

১৩ ১৭

বলিপাড়া সূত্রে খবর, ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে অভিনয় করে ৫থেকে ৮ কোটি টাকা আয় করেছেন মাধুরী।

১৪ ১৭

‘ভুল ভুলাইয়া’ ছবিতে হাস্যরসে পরিপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল রাজপাল যাদবকে। ‘ভুল ভুলাইয়া ৩’-এও দেখা যাবে রাজপালের অভিনয়। পার্শ্বচরিত্র হলেও গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন তিনি।

১৫ ১৭

বলিপাড়ার অধিকাংশের দাবি, ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে অভিনয় করে ২ থেকে ৩ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন রাজপাল।

১৬ ১৭

বলিপাড়ার অন্দরমহল সূত্রে জানা গিয়েছে, ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিটি তৈরি করতে ১৫০ কোটি টাকা খরচ হয়েছে। ১ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই ছবি।

১৭ ১৭

‘ভুল ভুলাইয়া ৩’-এর পাশাপাশি একই দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টি পরিচালিত তারকাখচিত ছবি ‘সিংহম এগেন’। দুই ছবির মধ্যে ব্যবসার দিক থেকে বক্স অফিসে কে এগিয়ে থাকবে, সেটাই দেখার।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement