calls off wedding of Abdu Rozik

বাগ্‌দান সেরেও বিয়ে ভাঙলেন ‘বিগ বস্‌’ খ্যাত আবদু রোজ়িক! নেপথ্যে কী কারণ?

২০২৪-এর এপ্রিলে বাগ্‌দান সারেন আমিরা ও রোজ়িক। শারজাহতে সম্পন্ন হয়েছিল এই বাগ্‌দানের অনুষ্ঠান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৩
Share:

ছবি: সংগৃহীত।

বাগ্‌দানের মাত্র ৫ মাসের মধ্যেই বিয়ে ভাঙলেন বিগ বস্‌ ১৬-এর প্রতিযোগী তথা খ্যাতনামা সমাজমাধ্যম প্রভাবী আবদু রোজ়িক । দুবাইবাসী বাগ্‌দত্তা আমিরার সঙ্গে তাঁর সংস্কৃতির ফারাক প্রচুর, তাই এই বিয়ে ভাঙছেন তিনি। ২০২৪-এর ২৪ এপ্রিল বাগ্‌দান সারেন আমিরা ও রোজ়িক। শারজাহতে সম্পন্ন হয়েছিল এই বাগ্‌দানের অনুষ্ঠান। বাগ্‌দানের পর স্থির হয়েছিল গত জুলাইতেই গাঁটছ়ড়া বাধবেন দু’জনে। তবে আবদুর একটি বক্সিং ম্যাচকে অগ্রাধিকার দেওয়ায় বিয়ে পিছিয়ে দেওয়া হয়। প্রেমিকা আমিরাকে একটি হিরের আংটি পরিয়ে বাগ্‌দান সারেন তিন ফুট উচ্চতার, বছর কুড়ির এই সমাজমাধ্যম প্রভাবী। রোজ়িক একজন সঙ্গীতশিল্পীও বটে।

Advertisement

বিয়ে ভাঙা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে আবদু সংবাদমাধ্যমে জানিয়েছেন, বিয়ে বাতিল হওয়ার দুঃখ থাকলেও সাংস্কৃতিক পার্থক্যের কারণে দু’জনের একসঙ্গে পথচলা সম্ভব হচ্ছে না। বাগ্‌দানের পর যত সময় এগিয়েছে এই ফারাক স্পষ্ট হয়েছে বলে জানান তিনি। তিনি আরও জানিয়েছেন ছোট থেকেই উচ্চতা কম হওয়ায় নানা গঞ্জনা সহ্য করতে হয়েছে তাঁকে। তা সত্ত্বেও নিজের শারীরিক গঠন নিয়ে নিজের কোনও ক্ষোভ নেই বলে জানান আবদু। নিজেকে নিয়ে কোনও দুঃখবোধ নেই তাঁর। আবার তাঁর জীবনে ফিরবে ভালবাসা, আশাবাদী এই কাজাখাস্তানি গায়ক। তবে দীর্ঘ দিন তিনি ভারতবর্ষের বাসিন্দা। ছেলেবেলা কেটেছে দারিদ্রের মধ্যে। আর তখনই তাঁর ধরা পড়ে রিকেট রোগ। ফলে থেমে যায় শারীরিক বৃদ্ধি। বলা হয় সলমন খানের ঘনিষ্ঠ আবদু রোজ়িক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement