viral video of kangaroo boxing

ক্যাঙারু যখন যোদ্ধা, ‘রিং’য়ে নেমে কিল, ঘুষিতে ধরাশায়ী করল ‘বিপক্ষ’কে! প্রকাশ্যে মজার ভিডিয়ো

ভিডিয়ো দেখা গিয়েছে এক পূর্ণবয়স্ক ক্যাঙ্গারু একটি বাড়িতে ঢুকে বক্সিং ব্যাগের সঙ্গে রীতিমতো লড়াই করছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০৮
Share:

ছবি: সংগৃহীত।

সামনে ঝোলানো বক্সিং ব্যাগ আর তাকে প্রতিপক্ষ ভেবে পর পর পা দিয়েই আক্রমণ চালিয়ে যাচ্ছে এক চতুষ্পদ। সেই মারের চোটে ছিটকে যাচ্ছে বেশ লম্বা ও ভারী ব্যাগটিও। সম্প্রতি এক্স সমাজমাধ্যেম ‘নেচার ইজ় অ্যামেজ়িং’ নামের একটি অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে, যা দেখে চমকে উঠেছে সমাজমাধ্যম। ভিডিয়োয় দেখা গিয়েছে একটি পূর্ণবয়স্ক ক্যাঙ্গারু একটি বাড়িতে ঢুকে পড়ে। সেখানে বন্য পশুটিকে একটি ঝোলানো বক্সিং ব্যাগের সঙ্গে রীতিমতো লড়াই করতে দেখা গিয়েছে ওই ভিডিয়োয়। যদিও সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ক্যাঙারুটি সামনের ছোট পা দিয়ে বক্সিং ব্যাগটি আঁকড়ে ধরে পিছনের শক্তিশালী পা দুটো দিয়ে জোরে জোরে ধাক্কা মারছিল ব্যাগটিকে।ভিডিয়োটি বেশ জনপ্রিয় হয়েছে সমাজমাধ্যমে। প্রায় ১২ লক্ষ বার দেখা হয়েছে ভিডিয়োটি। প্রায়শই আধিপত্য প্রতিষ্ঠা করতে দুই পুরুষ ক্যাঙারু লড়াইয়ের সময় এই ভাবে বক্সিং-এর মতো কায়দায় মারামারি করে থাকে। লড়াইয়ের সময়ে দুই যুযুধান তাদের শক্তিশালী লেজ দিয়ে ভারসাম্য বজায় রাখতে এবং তাদের শক্তিশালী পিছনের পায়ে লাথি মারতেই পছন্দ করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement