Viral

নিজের গলা পেঁচিয়ে নিজেকেই শেষ করল গোখরো, শ্বাসরোধ হয়ে মৃত্যু ১০ মিনিটে!

সমাজমাধ্যম রেডিটে পোস্ট করা ওই ছবিতে দেখা গিয়েছে লেজ দিয়ে নিজেরই গলা পেঁচিয়ে ধরেছে একটি গোখরো। ছবি দেখেই স্পষ্ট যে সেই প্যাঁচ ছাড়ানো যথেষ্ট শক্ত। ছবি দেখে মনে হচ্ছে যেন কোনও কারণে আত্মহত্যার চেষ্টা করছে গোখরোটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯
Share:

ছবি: সংগৃহীত।

শিকারের গলা পেঁচিয়ে ধরেছে সাপ। এমন দৃশ্য কমবেশি সবাই দেখেছেন। কিন্তু সচরাচর কোনও সাপকে নিজেরই গলা পেঁচিয়ে ধরতে দেখা যায় কি? অবিশ্বাস্য মনে হলেও সম্প্রতি প্রকাশ্যে আসা এমনই একটি ছবি হইচই ফেলেছে সমাজমাধ্যমে। যদিও সেই ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সমাজমাধ্যম রেডিটে পোস্ট করা ওই ছবিতে দেখা গিয়েছে লেজ দিয়ে নিজেরই গলা পেঁচিয়ে ধরেছে একটি গোখরো। ছবি দেখেই স্পষ্ট যে সেই প্যাঁচ ছাড়ানো যথেষ্ট কঠিন। ছবি দেখে মনে হচ্ছে যেন কোনও কারণে আত্মহত্যার চেষ্টা করছে গোখরোটি। উল্লেখ্য, যে অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করা হয়েছে, সেখানে দাবি, এ ভাবে ১০ মিনিট নিজের গলা পেঁচিয়ে রাখার পরে মৃত্যু হয়েছে সাপটির। শ্বাসরোধ হয়ে মারা গিয়েছে সে।

সেই ছবিই সমাজমাধ্যমে ভাইরাল। সাপটি কেন ‘আত্মহত্যা’ করেছে, তার কারণ খুঁজে বার করতেও তৎপর হয়েছেন নেটাগরিকেরা। উল্লেখ্য, সমাজমাধ্যমে পোস্ট করা গোখরোর ছবি বহু মানুষ দেখেছেন। প্রায় এক লক্ষ লাইক পড়েছে পোস্টটিতে। মন্তব্যের ঝড়ও উঠেছে সেই পোস্ট দেখে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement