Snake In Bag

স্কুলের ব্যাগে হাত দিতেই কী যেন নড়ে উঠল, বইখাতা সরাতেই বেরিয়ে পড়ল সাপ!

ব্যাগের মধ্যে সাপ ঢুকে পড়েছে, সেই আশঙ্কাই করেছিলেন যুবকের বাবা-মা। তাই ব্যাগটি নিয়ে বাড়ির বাইরে বেরিয়ে যান তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৫:৩৪
Share:

ব্যাগ থেকে বেরোল সাপ। —ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

পড়াশোনা করবে বলে স্কুলের ব্যাগ থেকে বইখাতা বের করছিল যুবক। কিন্তু ব্যাগের ভিতর হাত দিতেই যেন কী একটা নড়ে উঠল। ভয় পেয়ে ছিটকে যায় সে। সঙ্গে সঙ্গে বাবা-মাকে গিয়ে সে কথা জানায় ওই যুবক। ব্যাগের মধ্যে সাপ ঢুকে পড়েছে, সেই আশঙ্কাই করেছিলেন যুবকের বাবা-মা। তাই ব্যাগটি নিয়ে বাড়ির বাইরে বেরিয়ে যান তাঁরা। ঘটনাটি গুজরাতের হিম্মতনগর এলাকার অমরপুর গ্রামের। সেই গ্রামের একটি স্কুলে পড়ে সেই যুবক।

Advertisement

ব্যাগের চেন খুলে তা মাটিতে রেখে দেন তাঁরা। ক্রমাগত ব্যাগের উপর লাঠি দিয়ে মারতে থাকেন এক ব্যক্তি। কিন্তু তাতে কোনও লাভ হয় না। ব্যাগের একটি কোণ সাবধানে ধরে বইখাতা ঝেড়ে ফেলতে শুরু করেন সেই ব্যক্তি। মাটিতে সব ফেলতেই বইখাতার মধ্যে থেকে বেরিয়ে পড়ে একটি কালো রঙের বিষধর সাপ।

অন্ধকারে ছোট জায়গা থেকে বেরিয়ে পড়ে যেন দিশাহারা হয়ে পড়ে সাপটি। কিছু ক্ষণ এ দিক-ও দিক দিগ্‌ভ্রষ্ট হয়ে ঘুরে তার পর পাঁচিলের দিকে সোজা চলে যায় ওই সাপ। সমাজমাধ্যমে খুব কম সময়ের মধ্যে ভিডিয়োটি ছড়িয়ে পড়ে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement