Gurugram

বেতন দিতে দেরি, রাগে মালিককে খুন করে গ্রেফতার কর্মচারী

তিন মাস ধরে তাঁর দোকানে কর্মচারী হিসাবে কাজ করছিলেন অর্জুন। উত্তরপ্রদেশের ফিরোজাবাদের বাসিন্দা অর্জুন। বেতন নিয়ে সমস্যা দেখা দেওয়ায় রাজীবের সঙ্গে দেখা করতে যান তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১২:৩২
Share:

—প্রতীকী ছবি।

কাজ করে চলেছেন, কিন্তু সময় মতো বেতন পাচ্ছেন না। রাগারাগি করে মালিকের কাছে বেতন চাইতে গিয়েছিলেন তাঁর দোকানের কর্মচারী। বেতন দেওয়া নেওয়া নিয়ে মালিক এবং কর্মচারীর মধ্যে ঝগড়া শুরু হয়। রাগের বশে ছুরি দিয়ে মালিকের গলা কেটে সেখান থেকে পালিয়ে যান কর্মচারী। সোমবার রাতে ঘটনাটি গুরুগ্রামের সোহনা এলাকায় ঘটেছে। মৃতের নাম রাজীব ওঝা (৬২)। ২২ বছর বয়সি অভিযুক্তের নাম অর্জুন কুমার। খুনের অভিযোগে তিন দিনের জন্য পুলিশি হেফাজতে রয়েছেন অর্জুন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রাজীব আদতে রাজস্থানের বাসিন্দা। কিন্তু পরিবার নিয়ে গুরুগ্রামে থাকেন তিনি। সোহনা এলাকায় একটি দোকানও রয়েছে তাঁর। তিন মাস ধরে তাঁর দোকানে কর্মচারী হিসাবে কাজ করছিলেন অর্জুন। উত্তরপ্রদেশের ফিরোজাবাদের বাসিন্দা অর্জুন। বেতন নিয়ে সমস্যা দেখা দেওয়ায় রাজীবের সঙ্গে দেখা করতে যান তিনি। কিন্তু দেখা হওয়ার পর দু’জনের ঝগড়া হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। রাগের বশে ছুরি দিয়ে রাজীবের গলা কেটে সেখান থেকে পালিয়ে যান অর্জুন। পরে তদন্তে নেমে পলাতক অভিযুক্তকে খুনের অভিযোগে গ্রেফতার করে পুলিশ। তিন দিনের জন্য পুলিশি হেফাজতে রয়েছেন অর্জুন। তাঁকে জিজ্ঞাসাবাদের পর আদালতে পেশ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement