Viral Video

সোফায় ‘অনাহূত অতিথি’! বালিশ সরাতেই ফোঁস করে উঠল গোখরো, তার পর…

সোফায় রাখা একটি বালিশের ভিতরের দিকে আঁকশি ভরে দিচ্ছেন সাপুড়ে। বালিশের কভার সরিয়ে ফাঁক করতেই দেখা গেল, ভিতরে কুণ্ডলী পাকিয়ে রয়েছে একটি গোখরো।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ০৮:০১
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

সারা দিনের ক্লান্তির পর সোফায় বসে পরিবারের সদস্যেরা আড্ডা দিতে বসেছিলেন। কিন্তু সোফায় বসতেই কানে পৌঁছল ‘হিস্ হিস্’ শব্দ। কিছু একটা যেন নড়েচড়ে বসল। সোফার কোথাও ঘাপটি মেরে লুকিয়ে রয়েছে সাপ। কোথা থেকে যে সে ছোবল মারবে তার ঠিক নেই। ভয় পেয়ে সঙ্গে সঙ্গে সাপুড়েকে ডেকে পাঠালেন তাঁরা। বালিশের ভিতর থেকে এক বিশাল গোখরোকে উদ্ধার করলেন সেই সাপুড়ে। সমাজমাধ্যমে সেই ভিডিয়োই ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

‘অভিষেকসান্ধু১১২৬’ নামের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, সোফায় রাখা একটি বালিশের ভিতরের দিকে আঁকশি ভরে দিচ্ছেন সাপুড়ে। বালিশের কভার সরিয়ে ফাঁক করতেই দেখা গেল, ভিতরে কুণ্ডলী পাকিয়ে রয়েছে একটি গোখরো। আঁকশি দিয়ে খোঁচা মারতেই মুখ বাইরে বার করে ফোঁস করে উঠল গোখরোটি। বার বার ছোবল মারার চেষ্টা করছিল সে।

আঁকশি দিয়ে কোনও ভাবেই বার করা যাচ্ছিল না তাকে। পরে হাজারো চেষ্টা করে গোখরোটিকে উদ্ধার করেন সাপুড়ে। তবে ঘটনাটি কোথাকার, সে বিষয়ে কিছু জানা যায়নি। ভিডিয়োটি দেখে এক নেটাগরিক বলেছেন, ‘‘গোখরোটি সোফায় এমন ভাবে বসেছিল যেন সে বাড়ির অতিথি।’’ আবার অন্য এক নেটব্যবহারকারীর মন্তব্য, ‘‘ভিডিয়োটি দেখে খুবই ভয় পেয়েছি। যদিও গোখরোটি আত্মরক্ষার চেষ্টা করছিল।’’

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement