Viral Video

খালি হাতে ধরছেন বিষাক্ত র‌্যাটেল স্নেক, ঠোঁট দিয়ে চেপে খেলাও করছেন তরুণ! ভিডিয়ো ভাইরাল

পাথরের রঙের সঙ্গে সাপটি এমন ভাবে মিশেছিল যে, প্রথমে দেখে বোঝা যায়নি যে পাথরের উপর কোনও সাপ রয়েছে। পরে সেখান থেকে একটি র‌্যাটেল স্নেক তুলে নেন মাইক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১৭:১৪
Share:

তালুবন্দি র‌্যাটেল স্নেক! ছবি: সংগৃহীত।

খালি হাতে একটি এবড়োখেবড়ো পাথরে হাত দিলেন তরুণ। হঠাৎ পাথরের উপর থেকে একটি র‌্যাটেল স্নেক তালুবন্দি করলেন তিনি। কখনও লেজের গোড়ায় আঙুল দিয়ে স্পর্শ করলেন, কখনও ঠোঁটের মাঝে সাপটিকে ভরে নিলেন। নিজের ইনস্টাগ্রামের পাতায় এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন মাইক হলস্টন নামে এক তরুণ (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ইনস্টাগ্রামে ‘দ্যরিয়েলটারজ়ান’ নামে অ্যাকাউন্ট রয়েছে মাইকের। ইনস্টাগ্রামের পাতায় এক কোটির বেশি অনুগামীও রয়েছে তাঁর। সেখানেই র‌্যাটেল স্নেক হাতে নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন মাইক। পাথরের রঙের সঙ্গে সাপটি এমন ভাবে মিশেছিল যে, প্রথমে দেখে বোঝা যায়নি যে পাথরের উপর কোনও সাপ রয়েছে। পরে সেখান থেকে একটি র‌্যাটেল স্নেক তুলে নেন মাইক।

তালুবন্দি করে সাপটিকে নানা ভাবে ঘুরিয়ে-ফিরিয়ে দেখতে থাকেন তিনি। ফণা বার করে মাইকের দিকে এগিয়ে যায় সাপটি। কিন্তু আক্রমণ করে না। কিছু ক্ষণ পর পাথরের উপরে এঁকেবেঁকে চলতে দেখা যায় বিষধর সাপটিকে। সেই সময় সাপের লেজের গোড়ায় আঙুল দিয়ে স্পর্শ করতে থাকেন মাইক। এমনকি মাইক তাঁর দুই ঠোঁটের মাঝখানে সাপের লেজটি ভরতে উদ্যত হন। কিন্তু পর ক্ষণেই মুখ থেকে বার করে ফেলেন। ভিডিয়োটি দেখে মাইকের সাহসের প্রশংসা করেছেন নেটব্যবহারকারীদের অনেকে। কেউ কেউ আবার মাইককে সাপের সঙ্গে এ ভাবে ‘খেলা’ করতে বারণও করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement