Viral Video

‘নাসরাল্লা আর আমাদের মধ্যে নেই!’ হিজ়বুল্লা প্রধানের মৃত্যুশোকে কেঁদেই ফেললেন তরুণী সাংবাদিক

প্রথমে ইজ়রায়েলের তরফে নাসরাল্লা মারা গিয়েছেন বলে দাবি করা হয়। পরে সশস্ত্র সংগঠনটিও এই খবরের সত্যতা স্বীকার করে নেয়। হিজ়বুল্লা প্রধানের মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পরেই চূড়ান্ত সতর্কতা জারি হয়েছে ইজ়রায়েলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১১
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

ইজ়রায়েলি হানায় শনিবার মৃত্যু হয়েছে ইরানের মদতপুষ্ট সশস্ত্র সংগঠন হিজ়বুল্লার প্রধান সৈয়দ হাসান নাসরাল্লার। স্থানীয় খবরের চ্যানেলে লাইভ অনুষ্ঠানে সেই খবরই শোনাচ্ছিলেন এক তরুণী সাংবাদিক। কিন্তু শোকসংবাদ জানাতে গিয়ে টেলিভিশনের পর্দায় ভেঙে পড়লেন তিনি। কথা বলতে গিয়ে গলা বুজে যাচ্ছিল তাঁর। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

ভিডিয়োয় দেখা গিয়েছে যে, লাইভ অনুষ্ঠানে নাসরাল্লার মৃত্যুর খবর শোনাচ্ছেন চ্যানেলের এক তরুণী সাংবাদিক। কিন্তু খবর জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। গলা কেঁপে যায় তাঁর। কোনও রকমে কান্না চেপে লাইভ অনুষ্ঠানে সেই খবর জানান তরুণী।

লেবাননের রাজধানী বেইরুটে বোমাবর্ষণ করেছিল ইজ়রায়েল। ইজ়রায়েলি হামলায় মৃত্যু হয় নাসরাল্লার। প্রথমে ইজ়রায়েলের তরফে নাসরাল্লা মারা গিয়েছেন বলে দাবি করা হয়। পরে সশস্ত্র সংগঠনটিও এই খবরের সত্যতা স্বীকার করে নেয়। হিজ়বুল্লা প্রধানের মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পরেই চূড়ান্ত সতর্কতা জারি হয়েছে ইজ়রায়েলে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement