Viral Video

এলাকা জুড়ে মলবৃষ্টি! রাস্তায় পাইপ ফেটে বিপর্যয় পথচারীদের, রইল গা ঘিনঘিন করা ভিডিয়ো

রাস্তার ধারে পয়ঃপ্রণালীর পাইপের চাপ সহ্য করার পরীক্ষা করছিলেন স্থানীয় নির্মাণকর্মীরা। কিন্তু পরীক্ষা চলাকালীন সেই পাইপ ফেটে যায়। পাইপ ফেটে মলের ফোয়ারা ছুটতে শুরু করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৩
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

অফিসের ব্যস্ত সময়। সকাল সকাল গাড়ি, বাইক চালিয়ে যাতায়াত করছেন অনেকেই। হঠাৎ গাড়ির সামনের কাচের উপর এসে পড়ল হলুদ রঙের তরল। কয়েক সেকেন্ডের মধ্যে কাচ হলদে তরলে ঢেকে গেল। যাঁরা খোলা আকাশের নীচে দাঁড়িয়েছিলেন, তাঁরাও সেই তরলে পুরো ভিজে গেলেন। যেন আকাশ থেকে অঝোরে ঝরে পড়ছে সেই তরল। মুহূর্তের মধ্য চারদিক ভরে গেল দুর্গন্ধে। তরল নয়, মলের বৃষ্টিতে ভিজে গিয়েছে গোটা এলাকা। সমাজমাধ্যমে সম্প্রতি তার ভিডিয়োও ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

‘দ্য মিরর’ সূত্রে খবর, দক্ষিণ চিনের ন্যানিং প্রদেশে এই ঘটনাটি ঘটেছে। রাস্তার ধারে পয়ঃপ্রণালীর পাইপের চাপ সহ্য করার পরীক্ষা করছিলেন স্থানীয় নির্মাণকর্মীরা। কিন্তু পরীক্ষা চলাকালীন সেই পাইপ ফেটে যায়। পাইপ ফেটে মলের ফোয়ারা ছুটতে শুরু করে। ৩৩ ফুট উচ্চতা পর্যন্ত সেই ফোয়ারা উঠেছিল বলে জানা গিয়েছে। তার পর এলাকার চারদিকে ছড়িয়ে পড়ে মলের টুকরো। সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছন পুরকর্মীরা। এলাকা সাফাইয়ের কাজে হাত লাগান তাঁরা।

এই ঘটনা প্রসঙ্গে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘আমি সেই সময় গাড়ি চালিয়ে যাচ্ছিলাম। হঠাৎ দেখি, আকাশ থেকে হলুদ রঙের কী সব ঝরে পড়ছে। আমার গাড়ি এক হলুদ রঙের হয়ে গিয়েছে। দুর্গন্ধ বেরোচ্ছে। আমি আর গাড়ি ব্যবহারই করতে পারছি না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement