viral video of dance

রাস্তায় উদ্দাম নাচ যুবকদের, ছাদ থেকে সঙ্গ দিলেন তরুণীরা! কী ঘটল তার পর...

স্থানীয় উৎসবের শোভাযাত্রা আয়োজন করা হয়েছিল। যেখানে গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে যুবকদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১০:৩৬
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

রাস্তা জুড়ে চলছে শোভাযাত্রা, বাজছে ডিজে। বলিউডের বিখ্যাত গানের সঙ্গে চলছে কয়েক জন যুবকের উদ্দাম নাচ। বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের একটি সিনেমার সেই গানের সুরের মাদকতা উপেক্ষা করতে পারেননি তিন তরুণীও। ছাদে দাঁড়িয়ে শোভাযাত্রা দেখতে দেখতে নিজেরাও গানের তালে নাচতে শুরু করলেন। গোটা ঘটনার ভিডিয়োটি সমাজমাধ্যম ইনস্টাগ্রামের পাতায় ছড়িয়ে পড়েছে। নজর কেড়েছে সমাজমাধ্যম ব্যবহারকারীদেরও। ভিডিয়োটি পোস্ট করার পর ২০ লক্ষ বার দেখা হয়েছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ঘটনাটি ছত্তীসগঢ়ের রায়পুরের ঘটেছে বলে সংবাদমাধ্যমে বলা হয়েছে।

Advertisement

ভিডিয়োয় দেখা গিয়েছে, স্থানীয় একটি উৎসব উপলক্ষে শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। যেখানে গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে যুবকদের। তাঁদের সেই নাচ দেখতে এসে নিজেরাও নাচতে শুরু করেন তরুণীরা। হঠাৎ করে রাস্তায় নাচতে থাকা যুবকরা দ্বিগুণ উৎসাহে নাচতে শুরু করেন। একটা সময়ে এমন অবস্থা হয়, যখন নাচের মাধ্যমেই ওই তরুণ-তরুণীরা নিজেদের মধ্যে ভাব বিনিময় করতে শুরু করেন। তরুণীরা যখন নাচছিলেন তখন রাস্তায় দাঁড়িয়ে থাকা যুবকেরা তাঁদের উৎসাহ দিতে সেই নাচের ভিডিয়ো করতে থাকে। কয়েক জন আবার ফোন বার করে আলো জ্বেলে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন।

সমাজমাধ্যম ব্যবহারকারীদেরঅনেকেই মন্তব্যের মাধ্যমে তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেকে এই নাচের প্রশংসা করেছেন। বেশ কয়েক জন এই ধরনের শোভাযাত্রাকে উপদ্রব বলে মনে করেছেন এবং রাস্তায় এটি নিষিদ্ধ করার দাবি করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement