Viral

মাঝ আকাশে বিমানের দরজা খোলার চেষ্টা, বিমানসেবিকাকে সঙ্গমের প্রস্তাব যুবকের!

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেশ কয়েক জন বিমানকর্মী মিলে এরিককে বাধা দেওয়ার চেষ্টা করলেও তাঁকে সামলানো সহজ ছিল না। এর পর নিজেকে বিমানের শৌচাগারেও আটকে রাখেন এরিক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১৭:০৯
Share:

ছবি: সংগৃহীত।

মাঝ আকাশে বিমানের দরজা খোলার এবং বিমানসেবিকাকে সঙ্গমের প্রস্তাব দেওয়ার অভিযোগে গ্রেফতার এক যুবক। আমেরিকান এয়ারলাইন্সের বিমানে চড়ে ওই কাণ্ড ঘটিয়েছেন অভিযুক্ত। সংবাদমাধ্যম ‘নিউইয়র্ক পোস্ট’-এর প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত যুবকের নাম এরিক নিকোলাস গ্যাপকো। ২৬ বছর বয়সি যুবক নিউ জার্সির বাসিন্দা। ১৮ জুলাই সিয়াটল থেকে ডালাস যাওয়ার জন্য আমেরিকান এয়ারলাইন্সের ফ্লাইট ২১০১-এ চড়েছিলেন তিনি। প্রত্যক্ষদর্শীদের দাবি, বিমান উড়তে শুরু করার পরেই নাকি অদ্ভুত আচরণ শুরু করেন এরিক।

Advertisement

অভিযোগ, বিমানে উঠেই নিজের জামা খুলে ফেলেন এরিক। ইলেকট্রিক সিগারেটে টান দেন। এর পর সটান এগিয়ে যান এক বিমানসেবিকার দিকে। ওই বিমানসেবিকাকে সঙ্গমের প্রস্তাব দেন। বেশ কয়েক জন এসে এরিককে বাধা দিলে তিনি হাত-পা ছুড়ে চিৎকার করতে শুরু করেন বলেও অভিযোগ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেশ কয়েক জন বিমানকর্মী মিলে এরিককে বাধা দেওয়ার চেষ্টা করলেও তাঁকে সামলানো সহজ ছিল না। এর পর নিজেকে বিমানের শৌচাগারে আটকে রাখেন এরিক। পরে বেরিয়ে বিমানের একটি দরজা ধরে টানাটানি শুরু করেন। একটি কাচও ভেঙে ফেলেন। এর পরেই হাত-পা বেঁধে এরিককে এক জায়গায় বসিয়ে রাখা হয়।

Advertisement

বিমানটি সল্টলেক সিটি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার সঙ্গে সঙ্গে এরিকের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন বিমানবন্দর কর্তৃপক্ষ। গ্রেফতার করা হয় তাঁকে। তদন্তে জানা গিয়েছে, গাঁজা সেবন করার জন্যই অসংলগ্ন এবং হিংসাত্মক আচরণ করেছিলেন এরিক। গত বুধবার এরিককে দোষী সাব্যস্ত করেছে আমেরিকার একটি আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement