Viral Video

তিন কুকুরের তাড়া খেয়ে লেজ গুটিয়ে পালাল হিংস্র চিতাবাঘ, প্রকাশ্যে ভিডিয়ো

ঘরের ভিতর পা রাখতেই তার দিকে তেড়ে গেল আরও দু’টি কুকুর। একসঙ্গে তিন তিনটি কুকুরের তাড়া খেয়ে ঘর থেকে বেরিয়ে গেলেও কয়েক সেকেন্ডের মধ্যে আবার ঘরের ভিতরে ঢুকে পড়ে চিতাবাঘটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১২:৫৬
Share:

চিতাবাঘ বনাম কুকুরের লড়াই! ছবি: সংগৃহীত।

মালিকের বাড়ির দরজার সামনে ঘোরাঘুরি করছিল একটি পোষ্য কুকুর। নিজের খেয়ালে পা চুলকোচ্ছিল সে। হঠাৎ দরজার দিকে চোখ যায় তার। দরজার ও পারে ঘুটঘুটে অন্ধকার। সে দিকেই দৌড়ে দিল কুকুরটি। আবার ঘরের ভিতর পিছিয়ে চলে এল সে। কুকুরের সামনে দাঁড়িয়ে একটি আস্ত চিতাবাঘ। দরজার ও পার থেকে লাফ দিয়ে ঘরের ভিতর ঢোকার চেষ্টা করছে চিতাবাঘটি।

Advertisement

ঘরের ভিতর পা রাখতেই তার দিকে তেড়ে গেল আরও দু’টি কুকুর। একসঙ্গে তিন তিনটি কুকুরের তাড়া খেয়ে ঘর থেকে বেরিয়ে গেলেও কয়েক সেকেন্ডের মধ্যে আবার ঘরের ভিতরে ঢুকে পড়ল চিতাবাঘটি। ঘরের ভিতর তিন পোষ্যের সঙ্গে লড়াই করে হেরে গেল সে। পোষ্যগুলির তাড়া খেয়ে ঘর থেকে লেজ গুটিয়ে পালিয়ে গেল চিতাবাঘ। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

জানা গিয়েছে, ঘটনাটি নৈনিতালে ঘটেছে। জঙ্গল থেকে লোকালয়ে চলে এসেছিল চিতাবাঘটি। এক জনের বাড়িতে ঢুকে পড়ে সেখানে তিন পোষ্য কুকুরের তাড়া খেয়ে আবার পালিয়ে যায় সে। সিসিটিভি ফুটেজে চিতাবাঘ এবং কুকুরের লড়াইয়ের দৃশ্য ধরা পড়েছে। সেই ভিডিয়োই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিয়োয় দেখা গিয়েছে, কুকুরের তাড়া খেয়ে চিতাবাঘ আদৌ পালিয়েছে কি না তা নিশ্চিত করতে বাড়ির ভিতর থেকে এক ব্যক্তি দরজার সামনে আসেন। উঁকি দিয়ে হিংস্র শ্বাপদের দেখা না পেয়ে নিশ্চিন্ত হন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement