T20 World Cup 2024

বিশ্বকাপে খেলতে নামার ৭ ঘণ্টা আগে সমস্যায় শ্রীলঙ্কা! কী হয়েছে ১০ বছর আগের চ্যাম্পিয়নদের?

সোমবার টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে শ্রীলঙ্কা। তার আগে মাঠের বাইরের সমস্যায় দল। কী হয়েছে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ১৩:২২
Share:

বিশ্বকাপের আগে অনুশীলনে শ্রীলঙ্কার দুই ক্রিকেটার। ছবি: পিটিআই।

সমস্যায় শ্রীলঙ্কা ক্রিকেট দল। সোমবার টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে শ্রীলঙ্কা। তার আগে মাঠের বাইরের সমস্যায় দল। কী হয়েছে?

Advertisement

শ্রীলঙ্কার প্রধান সমস্যা বাসযাত্রার সময় নিয়ে। তাদের প্রথম খেলা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। হবে নাসাউ কাউন্টি স্টেডিয়ামে। যে হোটেলে শ্রীলঙ্কা রয়েছে সেখান থেকে বাসে মাঠে যেতে সময় লাগে দেড় ঘণ্টা। তার জন্য চিন্তা বাড়ছে তাদের।

ম্যাচের আগের দিন সাংবাদিক বৈঠকে নিজেদের চিন্তার কথা জানিয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক ওয়ানিন্দু হাসরঙ্গ। তিনি বলেন, “যদি রাতে খেলা হত তা হলে সন্ধ্যায় অনুশীলন করতাম। সে ক্ষেত্রে সমস্যা হত না। কিন্তু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সকাল সাড়ে ১০টায় খেলতে নামব আমরা। হোটেল থেকে মাঠে যেতে দেড় ঘণ্টা সময় লাগে। খেলার আগে অনুশীলন দরকার। তাই আমাদের সকাল সাড়ে ৭টায় মাঠে ঢুকতে হবে। অত সকালে তৈরি হয়ে খেলতে যাওয়া বড় সমস্যা। তাই চিন্তা হচ্ছে।”

Advertisement

এর আগে প্রস্তুতি ম্যাচ খেলার পরেও সমস্যায় পড়েছিল শ্রীলঙ্কা। ফ্লরিডা থেকে নিউ ইয়র্ক যাওয়ার সময় বিমান ১২ ঘণ্টা দেরিতে ছেড়েছে। শুক্রবার সন্ধ্যায় নিউ ইয়র্কে পৌঁছনোর কথা ছিল তাঁদের। হাসরঙ্গেরা পৌঁছেছেন শনিবার সকালে। ফলে ধকল বেশি হয়েছে ক্রিকেটারদের। এ বার প্রথম ম্যাচের আগেও চিন্তায় তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement