T20 World Cup 2024

বিশ্বজয়ী স্বামীর জন্য বিশেষ আয়োজন, বুমরাকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন স্ত্রী সঞ্জনা

ভারতীয় দলের ক্রিকেটারদের ইচ্ছা মতো খাওয়ার সুযোগ থাকে না প্রতিযোগিতার সময়। অনেক খাবারই থাকে তালিকার বাইরে। তেমনই বুমরার পছন্দের একটি খাবার তাঁকে খাইয়েছেন সঞ্জনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৫:৪৯
Share:

(বাঁ দিকে) সঞ্জনা গণেশন এবং যশপ্রীত বুমরা। ছবি: এক্স (টুইটার)।

টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারতীয় দল এখনও দেশে ফিরতে পারেনি। প্রাকৃতিক দুর্যোগের জন্য বার্বাডোজ়ের হোটেলে প্রায় বন্দি হয়ে রয়েছেন রোহিত শর্মা, বিরাট কোহলি, যশপ্রীত বুমরারা। হোটেলেই নিজেদের মতো করে আনন্দ, উৎসব করছেন ভারতীয় ক্রিকেটারেরা। অনেকের সঙ্গে রয়েছেন স্ত্রী, সন্তানেরাও। বুমরার সঙ্গেও রয়েছে তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন এবং পুত্র অঙ্গদ। রবিবার বিশ্বজয়ী স্বামীকে আইসক্রিম খাওয়ানোর ব্যবস্থা করেছিলেন সঞ্জনা।

Advertisement

সমাজমাধ্যমে তিন জনের ছবি পোস্ট করে সঞ্জনা জানিয়েছেন, ‘‘এই বিশ্বচ্যাম্পিয়নকে সকালবেলা আইসক্রিম খাওয়াতে নিয়ে গিয়েছিলাম।’’ ভারতের বিশ্বচ্যাম্পিয়ন হওয়া নিয়ে নিজের অনুভূতি আগেই সমাজমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন সঞ্জনা। তাতে বুমরার কঠিন পরিশ্রম, বিশ্বজয়ের সংকল্পের কথাও লিখেছিলেন। সেই পোস্টেই তাঁর ভক্তেরা জানতে চেয়েছিলেন, বিশ্বজয়ী স্বামীকে তিনি কী দিয়েছেন। উত্তরে আইসক্রিম খাওয়ানোর কথা জানিয়েছেন তিনি।

ভারতীয় দলের ক্রিকেটারদের ইচ্ছা মতো খাবার খাওয়ার সুযোগ থাকে না প্রতিযোগিতার সময়। দলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় কে কী কী খেতে পারবেন, কী কী নয়। আইসক্রিমের মতো খাবার সাধারণত তালিকায় থাকে না। বুমরা আবার আইসক্রিম খেতে ভালবাসেন। বলা যেতে পারে, এটি তাঁর দ্বিতীয় প্রেম। সম্ভবত তাই বিশ্বজয়ী স্বামীকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গিয়েছিলেন সঞ্জনা। উল্লেখ্য, টি-টোয়েন্টি প্রতিযোগিতার সেরা ক্রিকেটার হয়েছেন বুমরা।

Advertisement

সঞ্জনা টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম থেকেই ভারতীয় দলের কাছাকাছি রয়েছেন। তিনি আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ়ে বুমরার স্ত্রী হিসাবে দলের সঙ্গে যাননি। সঞ্জনা গিয়েছেন ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ডিজিটাল পেজের সঞ্চালক-সাংবাদিক হিসাবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় বিভিন্ন দেশের ক্রিকেটারদের সাক্ষাৎকার নিয়েছেন বুমরার সাংবাদিক স্ত্রী। ভারতীয় দলের জোরে বোলারকেও সামলাতে হয়েছিল স্ত্রীর প্রশ্ন। বিশ্বকাপ শেষ হওয়ার পর থেকে অবশ্য তাঁরা ভারতীয় দলের হোটেলে একসঙ্গে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement