T20 World Cup 2024

বিশ্বকাপে নামার আগে ফুরফুরে মেজাজে যশস্বীরা, আমেরিকায় ঘুরতে বেরোলেন ভারতের ক্রিকেটারেরা

দু’দিন পরে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে নামবে ভারত। তার আগে ফুরফুরে মেজাজে ক্রিকেটারেরা। সোমবার সকালে শহর ঘুরতে বেরিয়ে পড়লেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ২২:৪৬
Share:

যশস্বী জয়সওয়াল। ছবি: ইনস্টাগ্রাম

দু’দিন পরে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে নামবে ভারত। তার আগে ফুরফুরে মেজাজে দেখা গেল ক্রিকেটারদের। সোমবার সকালে ঘুরতে বেরিয়ে পড়লেন তাঁরা।

Advertisement

শনিবার প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে হারিয়েছে ভারত। বুধবার তাদের ম্যাচ আয়ারল্যান্ডের বিপক্ষে। কিন্তু সোমবার ক্রিকেটারদের দেখা গেল খোশমেজাজে। অনেকেই আমেরিকায় প্রথম বার এসেছেন। তার মজা নিতে ছাড়েননি।

যশস্বী জয়সওয়াল একাধিক ছবি পোস্ট করেছেন। নিউ ইয়র্ক শহরে ঘুরে বেড়ানোর মুহূর্ত উঠে এসেছে তাতে। কখনও সমুদ্রের কাছে একটি বাড়িতে, কখনও বন্দরে, আবার কখনও ‘স্ট্যাচু অফ লিবার্টি’র সামনে পোজ় দিয়ে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে।

Advertisement

ভারতের প্রস্তুতি ম্যাচের আগেও নিউ ইয়র্কে বেড়াতে বেরিয়েছিলেন যশস্বী। রাস্তার ধারে একটি খাবার দোকানে রিঙ্কু সিংহ, কুলদীপ যাদব এবং ফিল্ডিং কোচ টি দিলীপের সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছিল তাঁকে।

কুলদীপও সময় নষ্ট করেননি। তিনি রবীন্দ্র জাডেজার সঙ্গে ঘুরতে বেরিয়েছেন। হাফপ্যান্ট, টিশার্ট এবং রোদচশমা পরা দুই ক্রিকেটারকে একে অপরের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। কুলদীপ ক্যাপশনে লিখেছেন, ‘গথামের শহরে’।

উল্লেখ্য, কুলদীপ এবং জাডেজা বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেললেও যশস্বী খেলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement