KL Rahul

KL Rahul: আনন্দবাজার অনলাইনের বিচারে দিল্লি-লখনউ ম্যাচের সেরা কেএল রাহুল

ব্যাট হাতে দুরন্ত ইনিংসের জন্যেই রাহুলকে ম্যাচের সেরা বাছা হয়েছে। ওপেন করতে নেমে দলের বড় রানের ভিত গড়ে দিয়েছিলেন তিনিই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৯:৫১
Share:

দারুণ ব্যাটিং রাহুলের ছবি আইপিএল

কেএল রাহুলকে দিল্লি-লখনউ ম্যাচের সেরা ক্রিকেটার বেছে নিল আনন্দবাজার অনলাইন। ব্যাট হাতে দুরন্ত ইনিংসের জন্যেই রাহুলকে ম্যাচের সেরা বাছা হয়েছে। ওপেন করতে নেমে দলের বড় রানের ভিত গড়ে দিয়েছিলেন তিনিই। অধিনায়ক হিসেবে দায়িত্ব নিয়ে ইনিংস খেলেছেন। ৫১ বলে ৭৭ রান করে আউট হন তিনি।

এ বারের আইপিএলেও ব্যাট হাতে সাবলীল ছন্দে রয়েছেন রাহুল। দল পাল্টেছে, কিন্তু পাল্টায়নি তাঁর রানের গতি। নতুন দলকে নেতৃত্ব দেওয়ার একটা চাপ রয়েছে তাঁর মাথায়। সেটা তো সামলাচ্ছেনই, পাশাপাশি ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন তিনি। ব্যাটে তাঁর ছন্দের প্রভাব ধরা পড়ছে দলের খেলাতেও। তরতর করে এগিয়ে যাচ্ছে লখনউ। রবিবার জিতে তারা আবার আইপিএলের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এল। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ১৪।

Advertisement

রাহুলও রান সংগ্রহের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছেন। ১০ ম্যাচে তাঁর রান ৪৫১। খুব খারাপ ছন্দে না পড়লে এই মরসুমেও পাঁচশো রান পেরনো নিশ্চিত তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement