Lionel Messi

চোট এখনও সারেনি, হঠাৎ অসুস্থ মেসি, মাঠে ফিরতে আরও দেরি হবে লিয়োর

কোপা আমেরিকার ফাইনালে পাওয়া গোড়ালির চোট এখনও পুরো সারেনি লিয়োনেল মেসির। তার মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন তিনি। ফলে মাঠে ফিরতে আরও দেরি হবে তাঁর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৮
Share:

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র।

মাঠে ফিরতে আরও দেরি হবে লিয়োনেল মেসির। কোপা আমেরিকার ফাইনালে পাওয়া গোড়ালির চোট এখনও পুরো সারেনি তাঁর। তার মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

Advertisement

এখন ফ্লরিডাতে রয়েছেন মেসি। সেখানেই সুস্থ হওয়ার চেষ্টা করছেন তিনি। কয়েক দিন আগে অনুশীলন শুরু করেছেন মেসি। তাঁকে দেখতে প্রতি দিন অনেক সমর্থক মাঠে আসছেন। তবে দলের বাকিদের সঙ্গে অনুশীলন করছেন না মেসি। সাপোর্ট স্টাফের সঙ্গে আলাদা করে অনুশীলন করছেন তিনি।

মায়ামির এক কর্তা জানিয়েছেন, জ্বর হয়েছে মেসির। দেখে মনে হচ্ছে ভাইরাল জ্বর। চিকিৎসকেরা তাঁকে বিশ্রামে থাকতে বলেছেন। জ্বরের কারণে একটু কাহিল হয়ে পড়েছেন মেসি। সুস্থ হয়ে তার পরে আবার অনুশীলন শুরু করবেন তিনি। ফলে মেসির মাঠে নামা আরও পিছিয়ে যাবে।

Advertisement

চলতি বছর কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিরুদ্ধে ডান পায়ের গোড়ালিতে চোট পান মেসি। উঠে যেতে হয় তাঁকে। আর খেলতে পারেননি। দল কোপা চ্যাম্পিয়ন হওয়ায় মেসির কষ্ট অবশ্য লাঘব হয়েছিল। কিন্তু তার পর থেকে আর মাঠে নামেননি মেসি। আর্জেন্টিনা তাঁকে ছাড়া বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ খেলছে। মায়ামিও তাঁকে পাচ্ছে না। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন মেসি। তার মাঝেই অসুস্থ হয়ে পড়লেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement