Virat Kohli

তাঁর অধীনে খেলেছেন কোহলি, এখনকার অনেক ক্রিকেটারই তাঁর প্রাক্তন সতীর্থ! দাবি লালু-পুত্র তেজস্বীর

তাঁর স্বল্প ক্রিকেটজীবনের কথা অনেকেরই জানা। এখন তিনি পুরোদস্তুর রাজনীতিবিদ। সেই তেজস্বী যাদব আচমকাই দাবি করলেন, তাঁর অধীনে এক সময় খেলেছেন খোদ বিরাট কোহলি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১৯
Share:

(বাঁ দিকে) বিরট কোহলি। তেজস্বী যাদব (ডান দিকে)। — ফাইল চিত্র।

তাঁর স্বল্প ক্রিকেটজীবনের কথা অনেকেরই জানা। এখন তিনি পুরোদস্তুর রাজনীতিবিদ। সেই তেজস্বী যাদব আচমকাই দাবি করলেন, তাঁর অধীনে এক সময় খেলেছেন খোদ বিরাট কোহলি। এখনকার দলের অনেক ক্রিকেটারই তাঁর প্রাক্তন সতীর্থ। বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদের বড় ছেলের কথা শুনে আলোচনা শুরু হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

এক সাক্ষাৎকারে কথাগুলি বলেছেন তেজস্বী। দাবি করেছেন, তিনি যে ক্রিকেটার ছিলেন সে কথাই এখন ভুলে গিয়েছেন অনেকে। তা নিয়ে কিছুটা হতাশও তিনি। নিজেকে ‘তারকা’ ক্রিকেটার হিসাবে উল্লেখ করে জানিয়েছেন, এখনকার দলের অনেকের সঙ্গে খেলেছেন তিনি।

তেজস্বী বলেছেন, “আমি একজন ক্রিকেটার ছিলাম। এখন কেউ আর সেটা নিয়ে কথা বলে না। বিরাট কোহলি আমার অধিনায়কত্বে খেলেছে। কেউ কি কোনও দিন সেটা নিয়ে কথা বলেছে? কেন এটা নিয়ে কথা হয় না? পেশাদার ক্রিকেটার হিসাবে আমি ভালই খেলতাম। অনেক ভারতীয় ক্রিকেটারই আমার প্রাক্তন সতীর্থ। আমার দুটো লিগামেন্টেই চিড় ধরেছিল বলে খেলা ছেড়ে দিতে বাধ্য হয়েছিলাম।”

Advertisement

তেজস্বীর কথা সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। বেশির ভাগই তাঁর কথা বিশ্বাস করেননি। পেশাদার ক্রিকেটে মাত্র একটি প্রথম শ্রেণির ম্যাচ, দু’টি লিস্ট এ এবং চারটি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন ঝাড়খন্ডের হয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement