Rohit Sharma

বাংলাদেশকে টেস্ট সিরিজ়ে হারিয়ে ছুটি কাটাতে গেলেন রোহিত, দেখা বিশ্বকাপজয়ী অধিনায়কের সঙ্গে

বাংলাদেশের বিরুদ্ধে ২-০ টেস্ট সিরিজ় জিতেছে ভারত। তার পরে ছুটি কাটাতে গিয়েছেন ভারত অধিনায়ক। সেখানে ইকের ক্যাসিয়াসের সঙ্গে দেখা হয়েছে রোহিতের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৮:১৪
Share:

সাক্ষাৎ দুই বিশ্বকাপজয়ী অধিনায়কের। ইকের ক্যাসিয়াসের (বাঁ দিকে) সঙ্গে রোহিত শর্মা। ছবি: সমাজমাধ্যম।

ছুটি কাটাচ্ছেন রোহিত শর্মা। বাংলাদেশের বিরুদ্ধে ২-০ টেস্ট সিরিজ় জিতেছে ভারত। তার পরে ছুটি কাটাতে গিয়েছেন ভারত অধিনায়ক। সেখানে ইকের ক্যাসিয়াসের সঙ্গে দেখা হয়েছে রোহিতের।

Advertisement

আবু ধাবিতে গিয়েছেন রোহিত। সেখানে এনবিএ আবু ধাবি গেমস ২০২৪-এ উপস্থিত ছিলেন তিনি। রোহিতের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী রীতিকা সজদে। সেখানেই রোহিতের সঙ্গে দেখা হয়েছে ক্যাসিয়াসের।

খেলার মাঝে ক্যাসিয়াসের সঙ্গে কথা বলেন রোহিত। দু’জনে হাসি মুখে ছবিও তোলেন। ক্যাসিয়াসের নেতৃত্বেই ২০০৮ সালের ইউরো কাপ ও ২০১০ সালের ফুটবল বিশ্বকাপ জিতেছিল স্পেন। চলতি বছর রোহিতের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। আবু ধাবিতে মুখোমুখি দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক।

Advertisement

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ের পরে আপাতত কয়েক দিন বিশ্রাম রয়েছে রোহিতের। রবিবার থেকে বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় খেলবে ভারত। বিশ্বকাপ শেষে ভারতের হয়ে ছোট ফরম্যাটের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন রোহিত। তাই তিনি আপাতত খেলার মধ্যে নেই। ১৬ অক্টোবর থেকে দেশের মাঠে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ় শুরু ভারতের। তার আগে আবার দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement