Akash Deep

বিরাট-পুরস্কার পেয়ে আনন্দ ধরছে না আকাশ দীপের, কী পেলেন বাংলার ক্রিকেটার?

চেন্নাইয়ে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রস্তুতি নিচ্ছেন ভারতীয় দলের ক্রিকেটারেরা। সেই শিবিরে কোহলির কাছ থেকে একটি উপহার পেয়েছেন বাংলার জোরে বোলার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৬
Share:

আকাশ দীপ। —ফাইল চিত্র।

বিরাট কোহলির কাছে থেকে একটি বিশেষ উপহার পেয়েছেন আকাশ দীপ। উপহার পাওয়ার আনন্দে মেতে রয়েছেন তিনি। বাংলার জোরে বোলার নিজেই সেই উপহারের কথা জানিয়েছেন।

Advertisement

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের দলে রয়েছেন কোহলি এবং আকাশ। চেন্নাইয়ে চলছে ভারতীয় দলের প্রস্তুতি। সেখানেই বাংলার ক্রিকেটারকে একটি উপহার দিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। আকাশকে নিজের একটি ব্যাটে সই করে উপহার দিয়েছেন কোহলি। এই পুরস্কার পাওয়ার পর থেকে আনন্দে মেতে রয়েছেন বাংলার ক্রিকেটার। হোটেলের বিছানায় কোহলির ব্যাটটি রেখে ছবি তুলেছেন আকাশ। সেই ছবি সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সঙ্গে ২৭ বছরের জোরে বোলার লিখেছেন, ‘‘ধন্যবাদ ভাই।’’

বাংলাদেশের বিরুদ্ধে চেন্নাই টেস্টে আকাশের প্রথম একাদশে থাকা নিশ্চিত নয়। রোহিত শর্মারা তিন জন জোরে বোলার নিয়ে খেললে তবেই সুযোগ পেতে পারেন তিনি। ভারত দু’জন জোরে বোলারকে খেলালে যশপ্রীত বুমরার সঙ্গে দলে থাকবেন মহম্মদ সিরাজ। সে ক্ষেত্রে সাজঘরেই থাকতে হবে আকাশকে।

Advertisement

খেলার সুযোগ অনিশ্চিত হলেও অনুশীলনে ফাঁকি দিচ্ছেন না বাংলার ক্রিকেটার। মাঠে নামার জন্য প্রস্তুত থাকতে চাইছেন। ভাল ফর্মেও রয়েছেন। কয়েক দিন আগে দলীপ ট্রফির ম্যাচে ইন্ডিয়া ‘বি’ দলের হয়ে এক ম্যাচে ৯ উইকেট নিয়ে টেস্ট দলে জায়গা করে নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement