Dubai Businessman

স্নানপোশাকে স্ত্রীকে অন্য কেউ যেন না দেখে! তাই ৪০০ কোটি টাকা দিয়ে দ্বীপ কিনলেন দুবাইয়ের ব্যবসায়ী

বিকিনি পরে স্নান করতে চেয়েছেন স্ত্রী। কিন্তু স্নানপোশাকে স্ত্রীকে অন্য কেউ দেখুক, তা চান না স্বামী। তাই নিজেই একটা দ্বীপ কিনে নিলেন দুবাইয়ের ব্যবসায়ী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১৫
Share:

ছবি: সংগৃহীত।

পাঁচজনের মাঝে বিকিনি পরে স্নান করতে অস্বস্তি হয়, তাই স্ত্রীকে গোটা একটা দ্বীপ কিনে দিলেন দুবাইয়ের ব‍্যবসায়ী। ইনস্টাগ্রামে তেমনটাই দাবি করেছেন ‘গর্বিত’ স্ত্রী ২৬ বছরের সৌদি আল নাদাক। নীল জলের সমুদ্র ঘেরা দ্বীপের ভিডিয়ো পোস্ট করে নাদাক লিখেছেন, ‘‘বিকিনি পরে স্নান করতে চেয়েছি, কোটিপতি স্বামী একটা দ্বীপ কিনে দিয়েছে।’’

Advertisement

জন্মসূত্রে ব্রিটিশ সৌদির বিয়ে হয়েছে দুবাইয়ের ব‍্যবসায়ী জামাল আল নাদাকের সঙ্গে। তিন বছরের দাম্পত‍্য দু'জনের। দুবাইয়ে পড়াশোনার সূত্রেই দু’জনের আলাপ। সেখান থেকে প্রেম। তার পর বিয়ে। সৌদি জানিয়েছেন তিনি পুরোদস্তুর গৃহবধূ। তবে স্বামী জামাল তাঁর কোনও কিছুরই অভাব রাখেননি। রাজরানি করে রেখেছেন তাঁকে। সৌদি জানিয়েছেন, জামাল তাঁর কোনও ইচ্ছাই অপূর্ণ রাখেন না। তিনি স্বামীর কাছে বিকিনি পরে সমুদ্রস্নানের ইচ্ছা প্রকাশ করেছিলেন। দ্বিতীয় বার আর বলতে হয়নি। স্ত্রীর কথা ভেবে ব‍্যক্তিগত দ্বীপ কিনে নিয়েছেন। সৌদি জানিয়েছেন তাঁর স্বামী জামাল এই দ্বীপ কিনেছেন ৪১৮ কোটি ১১ লক্ষ ৩৫ হাজার টাকা দিয়ে।

সেই দ্বীপে বেশির ভাগ সময় কাটান সৌদি। তবে সমাজমাধ‍্যমেও তিনি বেশ সক্রিয়। মাঝেমাঝেই নিজের বিলাসবহুল জীবন তুলে ধরেন ভিডিয়োয়। দ্বীপে সমুদ‍্রের ধারে সময় কাটানোর তেমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। এক সপ্তাহের মধ‍্যে সেই ভিডিয়ো দেখে ফেলেছেন ২৪ লক্ষ মানুষ। রীতিমতো ভাইরাল সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement