Harassment

‘আর কোনও দিন ফিরব না’! জামাইবাবুর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ তুলে উত্তরপ্রদেশে একসঙ্গে আত্মঘাতী দুই বোন!

পুলিশ সূত্রে খবর, দুই কিশোরীর বাবা সুরেশ তাদের জানিয়েছেন যে, সোমবার সকালে দুই কন্যাই বাড়ি থেকে একসঙ্গে বেরিয়ে যায়। তারা মনকাপুর এলাকায় যাচ্ছে, এ কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১১:৪৮
Share:

প্রতীকী ছবি।

আর কোনও দিন ফিরব না…

Advertisement

জামাইবাবুর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ তুলে সুইসাইড নোটে এ কথা লিখে একসঙ্গে আত্মঘাতী হল দুই বোন। সোমবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোন্ডা জেলায়। মৃতেরা হল, সুনীতা এবং পুনিতা।

দুই কিশোরীর বাবা সুরেশ কুমারের অভিযোগ, বড় কন্যার স্বামী তাঁর দুই কন্যাকে হেনস্থা করেছে। সুইসাইড নোটে দুই বোন জামাইবাবুর বিরুদ্ধেও অভিযোগ তুলেছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই অভিযুক্তের শাস্তির দাবিতে ক্ষিপ্ত হয়ে ওঠেন এলাকাবাসীরা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দুই কিশোরীর বাবা সুরেশ তাদের জানিয়েছেন যে, সোমবার সকালে দুই কন্যাই বাড়ি থেকে একসঙ্গে বেরিয়ে যায়। তারা মনকাপুর এলাকায় যাচ্ছে, এ কথা বলে বাড়ি থেকে বার হয়েছিল। কিন্তু যে সময়ের মধ্যে ফিরে আসার কথা, সেই সময় পেরিয়ে গেলেও দুই কিশোরী না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়ে পরিবার। খোঁজাখুঁজি শুরু হতেই কয়েক জন গ্রামবাসী জানান, দুই বোনকে বিসুহী নদীর দিকে যেতে দেখা গিয়েছে।

পরিবারের সদস্যেরা নদীর ঘাটে যান। সেখানে গিয়ে তাঁরা দুই কিশোরীর জুতো দেখতে পান। কিন্তু আশপাশে তাদের কোনও হদিস পাওয়া যায়নি। পুলিশে খবর দেন স্থানীয়েরা। পুলিশ এসে তল্লাশি শুরু করতেই কয়েক ঘণ্টা পর বেশ কিছুটা দূরে নদী থেকে দুই বোনের দেহ উদ্ধার হয়। তারা একটি শাড়িতেই নিজেদের বেঁধে রেখেছিল। পুলিশ জানিয়েছে, একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে লেখা, আর কোনও দিন ফিরব না। কিশোরীদের বাবা তাঁর বড় কন্যার স্বামীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement