Behala Accident

মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে বাইক আরোহীকে ধাক্কা, বেহালায় অভিযুক্ত টলি অভিনেতা, আহত যুবক

মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে এক বাইক আরোহীকে ধাক্কা মারার অভিযোগ উঠল টলিউডের এক নেতার বিরুদ্ধে। এই ঘটনায় বাইকআরোহী যুবক গুরুতর আহত হয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১১:৪০
Share:

অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। —ফাইল ছবি

মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে এক বাইক আরোহীকে ধাক্কা মারার অভিযোগ উঠল টলিউডের এক অভিনেতার বিরুদ্ধে। এই ঘটনায় বাইক আরোহী যুবক গুরুতর আহত হয়েছেন। তাঁকে ভর্তি করানো হয়েছে এসএসকেএম হাসপাতালে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই অভিনেতার নাম সম্রাট মুখোপাধ্যায়। তবে পুলিশের তরফে এই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

Advertisement

সোমবার রাতে বেহালার রায়বাহাদুর রোডে ঘটনাটি ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন অভিযুক্ত অভিনেতা। বাইক আরোহীকে ধাক্কা মেরে গাড়িটি সামনের একটি পাঁচিলে ধাক্কা মারা। আহত যুবকের পরিবারের বক্তব্য, হঠাৎই রাস্তার উল্টো দিকে এসে বাইকে ধাক্কা মারে অভিনেতার গাড়ি। ছিটকে পড়ে যান বাইক আরোহী। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়দের অভিযোগ, অভিনেতা মত্ত অবস্থায় ছিলেন। পুলিশের তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে লালবাজার সূত্রে খবর, এই বিষয়ে নিশ্চিত হতে অভিনেতার রক্তের নমুনা পরীক্ষা করা হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement