Child Death

চার সন্তানকে জলে ডুবিয়ে দিলেন মা, নিজে ঝাঁপ দিয়েও মরতে পারলেন না

সন্তানদের খুন করে নিজেও আত্মহত্যা করবেন বলে ভেবেছিলেন মহিলা। কিন্তু পরিকল্পনা অনুযায়ী কাজ হল না। সন্তানেরা মায়ের হাতে খুন হল, তবে মা নিজে বেঁচে গেলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১০:৫১
Share:

—প্রতীকী চিত্র।

স্বামীর সঙ্গে অশান্তি করে সন্তানদের সঙ্গে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন মহিলা। পরিকল্পনা ছিল, সন্তানদের মারবেন। তার পর নিজেও ডুবে মরবেন। কিন্তু যেমনটা চেয়েছিলেন, তেমনটা হল না। সন্তানদের মারতে পারলেও মা নিজে মরতে পারলেন না। গ্রামবাসীরা তাঁকে উদ্ধার করেছেন।

Advertisement

ঘটনাটি তেলঙ্গানার নাগরকুরনূল জেলার। চার সন্তানকে নিয়ে খালের ধারে গিয়েছিলেন তিনি। ধাক্কা মেরে তিন জনকে জলে ফেলে দেন। সাত মাস বয়সি কোলের শিশুকে জলে ছুড়ে ফেলেন মা। তার পর নিজেও সেই খালের জলেই ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

পুলিশ জানিয়েছে, মহিলাকে জলে হাবুডুবু খেতে দেখেন এক গ্রামবাসী। তিনি লোক জড়ো করেন। স্থানীয় বাসিন্দারা সকলে মিলে মহিলাকে টেনে জল থেকে তোলেন। কিন্তু তত ক্ষণে মহিলার চার সন্তানকে আর খুঁজে পাওয়া যায়নি।

Advertisement

পরে পুলিশ পাঁচ বছর, চার বছর এবং তিন বছর বয়সি তিন জনের দেহ উদ্ধার করে। সাত মাসের শিশুটিকে খুঁজে পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে, মহিলার নাম ললিতা। স্বামীর সঙ্গে দীর্ঘ দিন ধরেই তাঁর অশান্তি চলছিল। স্বামীর সঙ্গে আর থাকতে পারছেন না বলে আত্মহত্যার সিদ্ধান্ত নেন তিনি। আপাতত ওই মহিলাকে হেফাজতে রেখেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে মামলাও রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement