Road Accident in Bihar

বিহারে লরি এবং চারচাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ! প্রাণ গেল শিশু-সহ পাঁচ জনের, আহত আরও সাত

স্থানীয় সূত্রে খবর, সকাল ১১টা নাগাদ দুর্ঘটনাটি হয়েছে। একটি লরি এবং চারচাকার গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে ঘটনাস্থলেই কয়েক জন মারা যান। স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৮:৩৪
Share:

—প্রতীকী চিত্র।

একটি চারচাকার গাড়ি এবং লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল অন্তত পাঁচ জনের। যাদের মধ্যে রয়েছে শিশুও। আহত হয়েছেন সাত জন। রবিবার দুর্ঘটনাটি হয়েছে বিহারের কৃষ্ণগঞ্জ জেলায়। ইতিমধ্যে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সকাল ১১টা নাগাদ দুর্ঘটনাটি হয়েছে। একটি লরি এবং চারচাকার গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে ঘটনাস্থলেই কয়েক জন মারা যান। স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। আহত এবং নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। একটি বিবৃতিতে পুলিশ জানিয়ছে, দুই শিশু-সহ পাঁচ জনের মৃত্যু হয়েছে এই পথ দুর্ঘটনায়। আরও সাত জন আহত হন। তাঁদের মধ্যে কয়েক জন গুরুতর ভাবে জখম হয়েছে। তড়িঘড়ি তাঁদের সবাইকে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ এ-ও জানিয়েছে, অকুস্থলেই চার চাকা গাড়ির চালক মারা গিয়েছেন। কিন্তু কী ভাবে এই দুর্ঘটনা হল, তা এখনও জানা যায়নি। এ নিয়ে তদন্ত চলছে।

কৃষ্ণগঞ্জের পুলিশ সুপার সাগর কুমার সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘‘খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের দেখতে আমি হাসপাতালে গিয়েছিলাম। এখন নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছে। বাকি তদন্তও শুরু করেছে পুলিশ।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement