Hooghly

শরীরচর্চার পর স্নান করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু! পুলিশ হতে চাওয়া চুঁচুড়ার যুবকের দৌড় থামল হঠাৎই

আকাশের বাবা লক্ষ্মীনারায়ণ সিংহ দিনমজুর। এ ছাড়া বাড়িতে রয়েছেন মা, এক ভাই এবং এক বোন। বাড়ির বড় ছেলে হিসাবে আকাশ সংসারের হাল ধরতে চেয়েছিলেন। চাকরির চেষ্টা করছিলেন। লক্ষ্য ছিল পুলিশ হওয়ার।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১২:৫৯
Share:

মৃত আকাশ সিংহ। —ফাইল চিত্র।

পুলিশের চাকরির জন্য প্রস্তুতি নিতে গিয়ে প্রাণ হারালেন এক যুবক। হুগলির চুঁচুড়ার ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম আকাশ সিংহ। ২২ বছরের যুবক চুঁচুড়া পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের দত্ত কলোনির বাসিন্দা।

Advertisement

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েক জন বন্ধুর সঙ্গে রোজ সকালে আকাশ দৌড়তে যেতেন চুঁচুড়া কৃষি খামার এলাকায়। চুঁচুড়া স্টেশনের কাছে ধান্য গবেষণাকেন্দ্রের ভিতর রয়েছে ওই খামার। রাস্তা ফাঁকা থাকে বলে জগিংয়ের জন্য আকাশেরা ওই জায়গা বেছে নেন। রবিবার সকালেও দৌড়তে গিয়েছিলেন ওই যুবক। সঙ্গে ছিলেন সাগর বিশ্বাস নামে এক যুবক। শরীরচর্চা শেষে নলকূপের জলে স্নান করেন তাঁরা। কিন্তু, রবিবার নলকূপের পাইপে হাত দেওয়ার সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন আকাশ। বন্ধু বুঝতে পেরে রাস্তা থেকে টোটো ডেকে আনেন। এক কৃষক জমিতে কাজ করছিলেন। তাঁর সাহায্য নিয়ে বন্ধুকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যান সাগর। কিন্তু, চিকিৎসক পরীক্ষা করে জানিয়ে দেন মৃত্যু হয়েছে আকাশের।

আকাশের বাবা লক্ষ্মীনারায়ণ সিংহ দিনমজুর। এ ছাড়া বাড়িতে রয়েছেন মা, এক ভাই এবং এক বোন। বাড়ির বড় ছেলে হিসাবে আকাশ সংসারের হাল ধরতে চেয়েছিলেন। চাকরির চেষ্টা করছিলেন। লক্ষ্য ছিল পুলিশ হওয়ার। তার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু সেই দৌড় এ ভাবে থেমে যাবে, ভাবতে পারেননি কেউ। শোকস্তব্ধ এলাকাবাসী।

Advertisement

স্থানীয়দের অভিযোগ, চুঁচুড়ায় যত মাঠ আছে, সব ফেন্সিং দিয়ে ঘিরে দেওয়ায় শরীরচর্চার জায়গার অভাব। তাই আকাশের মতো অনেকেই বাধ্য হয়ে এ ভাবে শরীরচর্চা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement